Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : রবিবার, ১২ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১১ মার্চ, ২০১৭ ২২:৫৯
কলম্বোয় ইমরুল
ক্রীড়া প্রতিবেদক
কলম্বোয় ইমরুল

স্বপ্ন দেখিয়েও গলে হেরে গেলেন মুশফিকুর রহিমরা। ড্র, হার কিংবা জয়-তিনটিই হতে পারতো টেস্টের ফল।

কিন্তু শেষ দিন দুই সেসন শুধুমাত্র লড়াই করেছে টাইগাররা। শ্রীলঙ্কান অধিনায়ক রঙ্গনা হেরাথের ঘূর্ণিতে হেরে যায় ২৫৯ রানে। ১৫-১৯ মার্চ কলম্বোর পি সারা স্টেডিয়ামে খেলতে নামবে সিরিজের শেষ টেস্ট। কিন্তু টেস্ট বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে অনন্য এক ‘মাইল ফলক’। টেস্ট ক্রিকেট ইতিহাসে এটা বাংলাদেশের ১০০ নম্বর টেস্ট। টেস্টটি খেলতে একদিন আগেই কলম্বোয় পা রাখছেন মুশফিকরা। দলের সঙ্গে যোগ দিতে গতকাল ঢাকা ছাড়েন ইমরুল কায়েস এবং কলম্বোয় পৌঁছেও গেছেন।  

টাইগাররা ঢাকা ছাড়ার আগেই প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছিলেন, ১০০ নম্বর টেস্টে খেলাতে চান ইমরুলকে। ইনজুরির জন্য ইমরুল দলের সঙ্গে ভারত যেয়েও ফিরে আসেন। এরপর টিম ম্যানেজমেন্ট তার ফিটনেস পরীক্ষা দিতে বিসিএলে খেলান। সেখানে দক্ষিণাঞ্চলের পক্ষে সেঞ্চুরিও করেন। এরপরই সন্তুষ্ট হন টিম ম্যানেজমেন্ট। তাই গতকাল দুুপুরে কলম্বো পাঠানো হয় ইমরুলকে। সেখানেই তিনি দলের সঙ্গে যোগ দিবেন। ফলে স্কোয়াড এখন ১৬ জনের।

কলম্বো টেস্ট স্কোয়াড :  মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শুভাশীয় রায়, ইমরুল কায়েস, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, সাব্বির রহমান রুম্মন ও মোসাদ্দেক    হোসেন সৈকত।

এই পাতার আরো খবর
up-arrow