রবিবার, ১৯ মার্চ, ২০১৭ ০০:০০ টা

মাশরাফিরা কলম্বোয়

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশের শততম টেস্টের শেষ দিন আজ। রোমাঞ্চ ছড়িয়ে শেষ হয়েছে চতুর্থ দিন। চার দিন শেষে কলম্বোর পি সারা ওভাল স্টেডিয়ামে টেস্টের যে চিত্র, তাতে চালকের আসনে বসে পড়েছে বাংলাদেশ। অতি প্রাকৃৃতিক দুর্যোগ কিংবা অবিশ্বাস্য কিছু না হলে টাইগারদের জয়ের সম্ভাবনাই বেশি। তারপরও ক্রিকেট বলেই অপেক্ষায় থাকতে হচ্ছে ক্রিকেটপ্রেমীদের। শততম টেস্টের এই যখন চিত্র, তখন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে কলম্বো পৌঁছেছেন মাশরাফি বিন মর্তুজা, শুভাগত হোম, নুুরুল হাসান সোহান ও সানজামুল ইসলাম। অনুশীলন ম্যাচ খেলতে কলম্বো যাবেন অলরাউন্ডার সাইফ উদ্দিন ও আবুল হাসান রাজুও। 

টেস্ট সিরিজ শেষ আজ। এরপর শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম ওয়ানডে ২৫ মার্চ ডাম্বুলায়।  ২৮ মার্চ দ্বিতীয় ওয়ানডে একই ভেন্যুতে। তৃতীয় ও শেষ ওয়ানডে ১ এপ্রিল কলম্বোর এসএসসিতে। এরপর দুটি টি-২০ ম্যাচ।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড : মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, সাব্বির রহমান রুম্মন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশীষ রায়, সানজামুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী ও নুরুল হাসান সোহান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর