শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭ ০০:০০ টা

ডাক না পাওয়ায় হতাশ লুইস

ক্রীড়া ডেস্ক

ডাক না পাওয়ায় হতাশ লুইস

২০১৪ সালের বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল দলের সেন্টার ব্যাক ছিলেন ডেভিড লুইস। সেমিফাইনালে জার্মানির কাছে ৭-১ এবং তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে নেদারল্যান্ডসের কাছে ৩-১ গোলে হেরেছিল

ব্রাজিল। দুঃস্বপ্নের দুই ম্যাচে খেলেছিলেন লুইস। কার্লোস দুঙ্গা কোচ থাকাকালীন ব্রাজিলিয়ান দলের অন্যতম নির্ভরযোগ্য এই ফুটবলার এখন তিতের দলে ব্রাত্য। উরুগুয়ে ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের দুই ম্যাচে ডেভিড লুইসের জায়গা হয়নি।

জায়গা না পাওয়ায় হতাশ লুইস। তবে কোচ তিতের ওপর অগাধ আস্থা রেখে জানিয়েছেন, জাতীয় দলে ফিরতে মরিয়া তিনি। বর্তমানে ইংলিশ প্রিমিয়ার লিগের দল চেলসির হয়ে খেলছেন লুইস। জায়গা না পাওয়ায় হতাশ লুইস ব্রাজিলিয়ান পত্রিকা ইভিনিং স্ট্যান্ডার্ডকে বলেন, ‘ব্রাজিল দলে থাকতে না পেরে আমি হতাশ। কিন্তু কোচের সিদ্ধান্তকে শ্রদ্ধা করি। দলে ফেরার জন্য সর্বোচ্চ চেষ্টা করব আমি।’ উরুগুয়ের বিপক্ষে ম্যাচের ফল পত্রিকা বের হতেই জেনে যাবেন সবাই। আজ ভোরে খেলা মন্টি ভিডিওতে। যদি ম্যাচটি জেতে সেলেকাওরা এবং প্যারাগুয়ের বিপক্ষেও জয় পায় পরের ম্যাচে তাহলে প্রথম দল হিসেবে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে সুযোগ করে  নেবে ব্রাজিল। লুইস বলেন, সুযোগ না পাওয়ায় হতাশ হলেও সতীর্থদের পারফরম্যান্সে সন্তুষ্ট। আমার বিশ্বাস, ব্রাজিলে ফুটবলে যে দুর্দিন নেমে এসেছিল তা কেটে গেছে। এখন শুধু সামনে এগিয়ে যাওয়ার পালা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর