শিরোনাম
সোমবার, ১০ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

সুযোগ হারাল বার্সা

ক্রীড়া ডেস্ক

সুযোগ হারাল বার্সা

লাল কার্ড পেয়ে মাঠ থেকে বহিষ্কার হচ্ছেন নেইমার

স্প্যানিশ লা লিগায় দারুণ সুযোগ ছিল বার্সেলোনার সামনে। অ্যাটলেটিকো মাদ্রিদ সান্তিয়াগো বার্নাব্যুতে ১-১ গোলে রিয়াল মাদ্রিদকে রুখে দেওয়ার পর লা লিগার শীর্ষে উঠার সুযোগ ছিল কাতালানদের। মালাগার বিপক্ষে যে কোনো ব্যবধানে জিতলেই হতো। জয় তো দূরে থাক, মালাগার মাঠ থেকে পরাজয়ের লজ্জা নিয়েই বাড়ি ফিরল বার্সেলোনা। নিজেদের মাঠে কাতালানদের ২-০ গোলে হারিয়েছে মালাগা। স্যান্ড্রো ও জনির গোলে এ জয় পেয়েছে তারা। লা লিগায় অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে রিয়াল মাদ্রিদ ড্র করেছে। এ ড্রয়ে জিদানের শিষ্যরা ৩০ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে। এই খবর

জেনেই মালাগার মাঠে খেলতে নেমেছিল বার্সেলোনা। মালাগার বিপক্ষে জিতলেই লা লিগায় ৩১ ম্যাচে ৭২ পয়েন্ট সংগ্রহ করে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে উঠে যেত কাতালানরা। কিন্তু তা আর হলো কই! মালাগারের কাছে হেরে লা লিগার শিরোপা থেকে অনেকটা দূরেই চলে গেল এনরিকের শিষ্যরা। তাছাড়া নেইমার লাল কার্ড দেখায় বিপদেই পড়ে গেছে বার্সেলোনা। দুই হলুদ কার্ড দেখায় লাল কার্ডের ইশারায় মাঠের বাইরে চলে যেতে হয় নেইমারকে। ম্যাচের ৬৫তম মিনিটে এই ঘটনা ঘটে। এরপর আরও একটি গোল হজম করে বার্সেলোনা। ৩১ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে বার্সেলোনা থাকল দুই নম্বরেই। এদিকে শনিবার মধ্যরাতে লা লিগায় জয় পেয়েছে ভ্যালেন্সিয়া, ভিয়ারিয়াল, এসপানিওল এবং সেভিয়া। দিপোর্তিভোকে ৪-২ গোলে হারিয়েছে সেভিয়া। এসপানিওল ১-০ গোলে হারিয়েছে অ্যালাভেসকে। ভিয়ারিয়াল ৩-১ গোলে অ্যাথলেটিক বিলবাওকে এবং ভ্যালেন্সিয়া ৩-১ গোলে গ্রানাডাকে হারিয়েছে।

 লা লিগায় ৬১ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে সেভিয়া। ৫৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে ভিয়ারিয়াল এবং ৫০ পয়েন্ট নিয়ে অ্যাথলেটিক বিলবাও আছে ছয় নম্বরে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর