মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

স্পিনার ক্যাম্পেইনের সেরা ১০ তারকা

ক্রীড়া প্রতিবেদক

স্পিনার ক্যাম্পেইনের সেরা ১০ তারকা

মিরপুর স্টেডিয়ামে ‘রবি খোঁজ দ্য স্পিনার ক্যাম্পেইন-২০১৭’ সেরা স্পিনাররা —বাংলাদেশ প্রতিদিন

শেষ হলো ‘রবি খোঁজ দ্য স্পিনার ক্যাম্পেইন’ -২০১৭। হাজারও স্পিনারের মধ্য থেকে বাছাই করা হয়েছে সেরা ১০ স্পিনারকে।  তারা হলেন— নাঈম আহমেদ, রিসাদ হোসেন, নাঈম হোসেন সাকিব, আশরাফুল কবির তানজিল, হাসান মুরাদ, নাইমুর রহমান নয়ন, সাদি মুহম্মদ, আখতার উজ জামান, দিদার হোসেন ও রায়হান মোস্তফা। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে গতকাল স্পিনারদের নাম ঘোষণা করা হয়। এছাড়া একজন মেয়ে স্পিনার ও ভিন্নভাবে সক্ষম এক স্পিনারের নামও ঘোষণা করা হয়েছে। মেয়ে স্পিনার সুলতানা খাতুন, আর ভিন্নভাবে সক্ষম স্পিনার মোহাম্মদ নাসিম।

সেরা ১০ স্পিনার, সেরা মেয়ে স্পিনার এবং ভিন্নভাবে সক্ষম স্পিনার প্রাইজমানি হিসেবে ২০ হাজার করে টাকা পেয়েছেন। সেরা ১০ স্পিনারের মধ্যে প্রথম হয়েছেন নাইম আহমেদ। প্রাইজমানি হিসেবে তার হাতে তুলে দেওয়া হয়েছে বাড়তি ৩০ হাজার টাকা। দ্বিতীয় সেরা স্পিনার পেয়েছেন বাড়তি ২০ হাজার টাকা এবং তৃতীয়সেরা স্পিনার পেয়েছেন বাড়তি ১৫ হাজার টাকা।

বাছাইকৃত সেরা স্পিনারদের ঢাকার মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমির অধীনে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে বলে জানালেন বাংলাদেশ ক্রিকেটের মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস। তিনি বলেন ‘১০ হাজারের মধ্যে যে ১০ জন এখানে এসেছে তাদের মধ্যে অবশ্যই ট্যালেন্ট আছে। যেহেতু তাদের একটি প্ল্যাটফর্ম লাগবে সেহেতু আমরা অবশ্যই একাডেমিতে রেখে প্রশিক্ষণের ব্যবস্থা করবো।’

সর্বশেষ খবর