রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

গণভবনে ক্রীড়াবিদদের মিলনমেলা আজ

প্রধানমন্ত্রী পুরস্কার তুলে দেবেন

ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়াবিদদের আজ অন্যরকম দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সময় কাটাবেন তারা। এর আগেও প্রধানমন্ত্রী সাফল্যের জন্য নিজ হাতে পুরস্কার তুলে দিয়েছেন। আজকের অনুষ্ঠানটি হবে কিছুটা ভিন্ন ধরনের। আগে পুরস্কার দেওয়া হয়েছিল এক খেলার খেলোয়াড়দের। এবার গত ছয় মাসে আন্তর্জাতিক টুর্নামেন্টে যে সব খেলার সাফল্য এসেছে সবার হাতে তুলে দেওয়া হবে ক্রেস্ট ও নগদ অর্থের পুরস্কার। সন্ধ্যা ৭টায়  গণভবনে শুরু হবে এই অনুষ্ঠান। পুরস্কার বিতরণের মাধ্যমে ক্রীড়াবিদদের সঙ্গে কুশল বিনিময়ও করবেন প্রধানমন্ত্রী। ক্রীড়াবিদদের সমস্যার কথাও নিজে শুনবেন যা আগে কখনো হয়নি।

শততম টেস্ট জয়ী ক্রিকেটার, এএইচএফ কাপ হ্যান্ডবলে রানার্সআপ পুরুষ ও মহিলা দল, সাঁতারে শ্রীলঙ্কার পদক জয়ীরা, এএইচ কাপ হকির চ্যাম্পিয়ন দল, থাইল্যান্ডে টি-২০ ক্রিকেটে রানার্সআপ মহিলা দল, এশিয়ান এয়ারগানে শুটিংয়ে তিন পদক জয়ী, ব্যাডমিন্টনে সফল মহিলা দল, এশিয়ান কাপ ভারোত্তোলনে পদক জয়ী মাবিয়া আক্তার ও রেশমা আক্তার, বঙ্গবন্ধু কাপে ভলিবলে চ্যাম্পিয়ন দল, সাফ মহিলা ফুটবলে রানার্সআপ, মগ কাপের প্লেট চ্যাম্পিয়ন, চট্টগ্রাম ওপেন জয়ী গলফার সিদ্দিকুর রহমান, ইসলামী সলিডারিটি আরচারিতে পদক জয়ীরা, বিশ্বকাপ বাছাইপর্ব উতরানো রানী হমিদ, আবদুল্লাহ আল রাফির রোল বল বিশ্বকাপে চতুর্থ হওয়া, স্পেশাল অলিম্পিক দল এবং বধির ক্রিকেট দল যাবেন প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে।

আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ জানান, ৩৩৯ জন ক্রীড়াবিদের হাতে প্রধানমন্ত্রী নিজ হাতে চেক তুলে দেবেন। প্রায় ৪০০ ক্রীড়াবিদ ও সংগঠকদের সঙ্গে প্রধানমন্ত্রী নৈশভোজেও অংশ নেবেন। আজ এসএ গেমসে সোনা জয়ী তিন ক্রীড়াবিদকে ফ্ল্যাটও বুঝিয়ে দেবেন প্রধানমন্ত্রী।

সর্বশেষ খবর