শুক্রবার, ২১ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

বসুন্ধরা স্বাধীনতা কাপ কাবাডি শুরু ২৩ এপ্রিল

ক্রীড়া প্রতিবেদক

বসুন্ধরা স্বাধীনতা কাপ কাবাডি শুরু ২৩ এপ্রিল

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন মিলনায়তনে বসুন্ধরা প্রেজেন্টস স্বাধীনতা কাপের লোগো উন্মোচন অনুষ্ঠানে কাবাডি ফেডারেশনের সভাপতি ও পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক, অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান এবং বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) মো. মাহবুব হায়দার খানসহ অন্যরা —বাংলাদেশ প্রতিদিন

‘কাবাডি আমাদের জাতীয় খেলা। একসময় এশিয়ার অন্যতম সেরা দল ছিলাম আমরা। কিন্তু সেই পারফরম্যান্স এখন নেই। হারানো সেই গৌরব পুনরুদ্ধারের চেষ্টা করব।’— বসুন্ধরা প্রেজেন্টস স্বাধীনতা কাপের লোগো উন্মোচন অনুষ্ঠানে কথাগুলো বলেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ও কাবাডি ফেডারেশনের সভাপতি এ কে এম শহীদুল হক। দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহযোগিতায় ২৩ এপ্রিল সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামে শুরু হচ্ছে বসুন্ধরা প্রেজেন্টস স্বাধীনতা কাপ কাবাডির চূড়ান্ত পর্ব। প্রতিযোগিতায় অংশ নেবে সাতটি সার্ভিসেস দল ও জেলাগুলো থেকে বাছাইকৃত সেরা তিন দল। গতকাল বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক ছাড়াও উপস্থিত ছিলেন কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান এবং বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল মো. মাহবুব হায়দার খান (অব.)। টুর্নামেন্টের ইভেন্ট ব্যবস্থাপনার দায়িত্ব পালন করছে অ্যাডটাচ। পাঁচ দিনব্যাপী খেলায় ১০ দল দুই গ্রুপে অংশ নেবে।

‘এ’ গ্রুপ : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ ফায়ার সার্ভিস, জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন ও জেলা পর্যায়ের তৃতীয় দল।

‘বি’ গ্রুপ : বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ জেল ও জেলা পর্যায়ে রানার্স-আপ দল।

সর্বশেষ খবর