শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

প্রাইম ব্যাংকের টানা চতুর্থ জয়

ক্রীড়া প্রতিবেদক

প্রাইম ব্যাংকের টানা চতুর্থ জয়

ম্যাচ সেরা মেহেদি মারুফ

কন্ডিশনিং ক্যাম্প করতে জাতীয় ক্রিকেট দল এখন সাসেক্সে। ফলে তারকাশূন্য হয়ে পড়েছে ওয়ালটন প্রিমিয়ার ক্রিকেট। তারকাদের অনুপস্থিতিতেও জয়যাত্রা অব্যাহত রয়েছে প্রাইম ব্যাংকের। ওয়ালটন প্রিমিয়ার ক্রিকেটে টানা চতুর্থ জয় নিয়ে পয়েন্টে টেবিলের শীর্ষে অবস্থান করছে দলটি। অবশ্য গাজী গ্রুপ ক্রিকেটার্সও টানা জয় তুলে নিয়েছে এরই মধ্যে। গতকাল বিকেএসপি ৪ নম্বর মাঠে প্রাইম ব্যাংককে টানা জয় উপহার দিয়েছেন অধিনায়ক মেহেদি মারুফ। তার সেঞ্চুরিতে প্রাইম ব্যাংক ১৩০ রানের বড় জয় পেয়েছে ভিক্টোরিয়ার বিপক্ষে। একই দিন লিগে প্রথম জয় তুলে নিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। ব্রাদার্স ৭ উইকেটে বড় ব্যবধানে হারিয়েছে পারটেক্সকে। পারটেক্সের এটা চতুর্থ হার।

জাতীয় দলের তিন ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন, সৌম্য সরকার ও রুবেল হোসেন এখন ইংল্যান্ডে। তাদের অভাব বুঝতেই দেননি মেহেদি মারুফ। দলের দায়িত্ব পেয়েই দলকে উপহার দেন সহজ জয়। বিকেএসপিতে প্রথমে ব্যাট করে মেহেদি মারুফের সেঞ্চুরিতে ৪৯.৪ ওভারে ২৮৯ রানের পর্বতসমান স্কোর গড়ে প্রাইম ব্যাংক। ওপেন করতে নেমে মেহেদি ১০৩ বলে ১০১ রানের ম্যাচসেরা ইনিংস খেলেন। তার ইনিংসটিতে ছিল ১২টি চার ও ২ ছক্কা। দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৩৭ রান করেন আসিফ আহমেদ। এছাড়া ৩৩ রান করেন এসরাওয়ান। ভিক্টোরিয়ার অধিনায়ক মনির হোসেন ছিলেন সফল বোলার। বাঁ হাতি স্পিনার মনির ৪৪ রানে নেন ৩ উইকেট। ২৮৪ রানের টার্গেটে খেলতে নেমে আরিফুল হকের ঘূর্ণিতে ৩৩.৫ ওভারে ১৫৩ রানে গুটিয়ে যায় ভিক্টোরিয়া। আরিফ ৩৪ রানে নেন ৩ উইকেট। মতিঝিল পাড়ার দলটির পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন শফিউল হায়াত।

বিকেএসপি-৩ নম্বর মাঠে লো-স্কোরিং ম্যাচে ব্রাদার্স ইউনিয়ন ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে পারটেক্সকে। প্রিমিয়ার ক্রিকেটে এটা ব্রাদার্সের প্রথম জয়। নিহাদুজ্জামানের ঘূর্ণিতে প্রথমে ব্যাট করে ৩০.৫ ওভারে ১০২ রানে গুটিয়ে যায় পারটেক্স। ম্যাচসেরা নিহাদুজ্জামান ২১ রানে নেন ৪ উইকেট। ১০৩ রানের টার্গেটে খেলতে নেমে ১৭.৫ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় গোপীবাগের দলটি। দুই ওপেনার মিজানুর রহমান ও জুনায়েদ সিদ্দিকী ৫৩ রানে ভিত দেন। মিজান ৩৩ রান করেন ৩০ বলে ৫ চার ও এক ছক্কায় এবং জুনায়েদ ২০ রান করেন ২৩ বলে। শেষ দিকে জয় সহজ করে দেন ফরহাদ হোসেন ৩৫ রানে অপরাজিত ইনিংস খেলে। ৩৬ বলের ইনিংসটিতে ছিল ২টি চার ও ৩টি ছক্কা।

সর্বশেষ খবর