মঙ্গলবার, ১৩ জুন, ২০১৭ ০০:০০ টা

কাটার নিয়ে মুস্তাফিজের আক্ষেপ

ক্রীড়া প্রতিবেদক, বার্মিংহাম থেকে

কাটার নিয়ে মুস্তাফিজের আক্ষেপ

মুস্তাফিজুর রহমান—দ্য কাটার মাস্টার! কিন্তু ইংল্যান্ডে আসার পর কাট করাতে পারছেন না বল। মুস্তাফিজ যেন নিজেকে হারিয়ে ফেলেছেন। তিন ম্যাচে নিয়েছেন এক উইকেট। তারপরেও সেমিফাইনালে ভারতের বিরুদ্ধে ম্যাচে প্রধান ভূমিকা রাখতে পারে এই কাটার মাস্টারই। গতকাল বার্মিংহামে সাংবাদিকদের সঙ্গে নিজের পরিকল্পনা নিয়ে কথা বলেছেন মুস্তাফিজ—

প্রশ্ন : আপনি ভারতের বিরুদ্ধে অনেক ভালো খেলেছেন। আপনার দুর্দান্ত বোলিংয়েই প্রথমবারের মতো ভারতকে ওয়ানডে সিরিজে হারিয়েছে বাংলাদেশ। এবার প্রথমবারের মতো আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ। এখানে প্রতিপক্ষ হিসেবে ভারতকে কীভাবে দেখছেন?

মুস্তাফিজ : আমরা সেমিফাইনালে উঠেছি, এটা অনেক বড় বিষয়। খেলোয়াড়রা সবাই সবার জায়গা থেকে ভালো খেলেছেন। সেমিতে আমাদের প্রতিপক্ষ ভারত। সবারই ভালো প্রস্তুতি আছে। আশা করছি আমরা ভালোই করব।

প্রশ্ন : বাংলাদেশের পেস আমক্রণ এখন বিশ্বের অনেক দলের চেয়ে ভালো। আপনি এটা বিশ্বাস করেন?

মুস্তাফিজ : অবশ্যই বিশ্বাস তো আমরা সব সময়ই করি। যদি এখানে সময় ভালো যায় আশা করি ভালো কিছুই হবে।

প্রশ্ন : বাংলাদেশ দলের প্রধান বোলার আপনি। তাছাড়া অভিষেকেই ভারতের বিরুদ্ধে অনেক ভালো করেছেন। তাই আপনার ওপর প্রত্যাশা অনেক বেশি। আপনার ব্যক্তিগত কোনো টার্গেট আছে কিনা?

মুস্তাফিজ : আমি ব্যক্তিগতভাবে যা ভাবী তাই করার চেষ্টা করি। সব সময় আমার লক্ষ্য থাকে যাতে সেরাটা দিতে পারি। সেভাবেই চেষ্টা করি।

প্রশ্ন : যখন দলের বোলাররা ভালো করছে কিন্তু আপনি পারছেন না। এমন সময় ভক্তরা দুশ্চিন্তায় পড়ে যান। এমন সময় আপনার কী মনে হয়?

মুস্তাফিজ : বলার কিছু নাই।

প্রশ্ন : নিজের বোলিং নিয়ে নতুন করে কিছু ভাবছেন কিনা? এমন কোনো চিন্তা করছেন কিনা, আর কিছু কিছু জায়গায় উন্নতি করা যায় কিনা?

মুস্তাফিজ : শেখার শেষ নেই। আমার কাটার বল দেশের উইকেটে বেশি ভালো হয়। এখানে তত ভালো হচ্ছে না। তবে আমি চেষ্টা করে যাচ্ছি ভালো করার।

প্রশ্ন : এখানে আপনারা খেলছেন, অনেক দর্শক আসেন। এতে আপনার প্রতিক্রিয়া কী?

মুস্তাফিজ : দেশের খেলা হচ্ছে বলেই তো তারা আসছেন। ক্রিকেটকে ভালোবাসে বলেই আসেন। আমাদের ভালোবাসেন বলেই আসেন। আমরা চেষ্টা করি তাদের সম্মান রক্ষা করতে।

সর্বশেষ খবর