শুক্রবার, ৭ জুলাই, ২০১৭ ০০:০০ টা

‘ক্রিকেটে এখন আমরা অনেক শক্তিশালী’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

‘ক্রিকেটে এখন আমরা অনেক শক্তিশালী’

ব্রাহ্মণবাড়িয়ায় শারীরিক প্রতিবন্ধীদের প্রীতি ক্রিকেট ম্যাচ উদ্বোধনকালে বক্তব্য রাখছেন জাতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম

আসন্ন বাংলাদেশ-অস্ট্রেলিয়ার সিরিজে ভালো করার প্রত্যাশা ব্যক্ত করেছেন বাংলাদেশ জাতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক ও উইকেট কিপার মুশফিকুর রহিম।  এ সময় তিনি বলেন, অস্ট্রেলিয়ার সঙ্গে ভালো কিছু করে আমরা তাদেরকে বুঝিয়ে দিতে চাই বাংলাদেশ আর আগের মতো নেই। তিনি গতকাল বিকালে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা ও ড্রিম ফর ডিসএবিলিটি ফাউন্ডেশন আয়োজিত হুইল চেয়ার ও শারীরিক প্রতিবন্ধীদের প্রীতি ক্রিকেট ম্যাচ  উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে এ প্রত্যাশা ব্যক্ত করেন। জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি রেজওয়ানুর রহমানের সভাপতিতে অনুষ্ঠিত প্রীতি ক্রিকেট ম্যাচ  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম আরও বলেন, যে কোনো দলকে হারানোর সক্ষমতা আমাদের আছে। এজন্য আমরা দেশবাসীর কাছে দোয়া চাই। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের সাবেক মহাপরিচালক ফাহিমা খাতুন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ। উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করেন ব্রাহ্মণবাড়িয়া শারীরিক প্রতিবন্ধী দল বনাম গাজীপুর গ্লোরিয়াস শারীরিক প্রতিবন্ধী দল।

 উদ্বোধনী খেলায় গাজীপুর গ্লোরিয়াস শারীরিক প্রতিবন্ধী দলকে ১৩ রানে পরাজিত করে ব্রাহ্মণবাড়িয়া শারীরিক প্রতিবন্ধী দল জয়লাভ করে। পরে অতিথিরা বিজয়ী দলের হাতে শিরোপা তুলে দেন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক মো. মনির হোসেন।

সর্বশেষ খবর