বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০১৭ ০০:০০ টা

শাস্ত্রীকে পছন্দ নয় সৌরভের

ক্রীড়া ডেস্ক

শাস্ত্রীকে পছন্দ নয় সৌরভের

সব জল্পনার অবসান ঘটিয়ে ভারতীয় ক্রিকেট দলের কোচ হলেন রবি শাস্ত্রীই। মঙ্গলবার তাকে ঘিরে কম নাটক হয়নি। বিকালে ভারতীয় শীর্ষস্থানীয় পত্রিকাগুলো জানিয়ে দিল শাস্ত্রীই কোহলিদের দায়িত্ব পেলেন। সন্ধ্যায় আবার ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে জানান হলো সব ভিত্তিহীন। কোচ নিয়োগে তারা কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি। যাক আমেরিকায় ঘুরতে যাওয়া অধিনায়ক কোহলির সঙ্গে আলাপ করে শাস্ত্রীর ব্যাপারটি নাকি চূড়ান্ত হয়েছে।

তাহলে কেন এত নাটক? এ নিয়ে ভারতীয় বোর্ড নীরব থাকলেও আসল তথ্য বের হয়ে এসেছে। শচীন টেন্ডুলকার, ভিভিএস লক্ষণের সমন্বয়ে গঠিত ভারতীয় ক্রিকেট বোর্ডে এই উপদেষ্টা কমিটির মধ্যে শচীন ও লক্ষণ সম্মতি জানান শাস্ত্রীর ব্যাপারে। কিন্তু আপত্তি ছিল সৌরভের।

তিনি এক সভায় ক্ষোভের সঙ্গে বলেছেন, শাস্ত্রী কোচ হলে উপদেষ্টা কমিটি থেকে পদত্যাগ করবেন। কোহলির সম্মতি নিয়েও সৌরভের আপত্তি ছিল। তিনি স্পষ্ট করে বলেছেন, যেখানে বোর্ড ও উপদেষ্টারা আছেন সেখানে আবার কোচ নিয়োগে অধিনায়কের সঙ্গে আলোচনা করার দরকার কি? তাহলে তো উপদেষ্টাদের অসম্মান করা হবে।

যাক সৌরভের অভিমান ভাঙান টেন্ডুলকারই। তাকে অনেকে বুঝিয়ে শাস্ত্রীর ব্যাপারে রাজি করানো হয়েছে। তবে সৌরভের একটা অনুরোধও রক্ষা করতে হচ্ছে বোর্ডকে। তার কথায় ভারতের বোলিং কোচের নিয়োগ পাচ্ছেন জহির খান।

সর্বশেষ খবর