রবিবার, ৩০ জুলাই, ২০১৭ ০০:০০ টা
বাংলাদেশ প্রতিদিন-ওয়ালটন কুইজ

প্রান্ত জিতলেন এলইডি টিভি

ক্রীড়া প্রতিবেদক

প্রান্ত জিতলেন এলইডি টিভি

বাংলাদেশ প্রতিদিন—ওয়ালটন চ্যাম্পিয়ন্স ট্রফি কুইজের ড্র অনুষ্ঠানে সম্পাদক নঈম নিজামের সঙ্গে জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক জুনিয়র, জাতীয় মহিলা ক্রিকেট দল অধিনায়ক রুমানা আহমেদসহ অন্যরা —রোহেত রাজীব

লাখ লাখ কুপন ছড়িয়ে আছে টেবিলে। সেখান থেকে বিজয়ীদের বেছে নিচ্ছেন আমন্ত্রিত অতিথিরা। গতকাল আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি উপলক্ষে আয়োজিত বাংলাদেশ প্রতিদিন-ওয়ালটন কুইজ প্রতিযোগিতার ড্র অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ প্রতিদিনের কনফারেন্স কক্ষে এক জমজমাট অনুষ্ঠানের মধ্য দিয়ে এ ড্র সম্পন্ন হয়। বাংলাদেশ জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক রুমানা আহমেদ এবং জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক জুনিয়র এই অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ী কুপন উত্তোলন করেন।

কুইজ প্রতিযোগিতায় পূর্ব ঘোষণা অনুযায়ী ৮টি ক্যাটাগরিতে মোট ২০টি পুরস্কারের জন্য ড্র অনুষ্ঠিত হয়। এর মধ্যে প্রথম পুরস্কার একটি ওয়ালটন এলইডি টিভি (৪৯ ইঞ্চি) জিতে নিয়েছেন শেখদীর প্রান্ত।

ড্র অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম বলেন, ‘বাংলাদেশ প্রতিদিন পরিবারের সঙ্গে ওয়ালটনের গভীর সম্পর্ক রয়েছে। আমরা সব সময়ই এমন কুইজের আয়োজন করে থাকি।’ কুইজ প্রতিযোগিতাকে দারুণ সফল উল্লেখ করে তিনি বলেন, ‘আমাদের সামনে আজকের কুপনগুলোই বলছে খেলার প্রতি এদেশের মানুষের আগ্রহ কতটা। এর মধ্য দিয়ে পাঠকদের সঙ্গে আমাদের সম্পৃক্ততা অনেক বেড়ে যায়।’ তিনি আগামী দিনেও এমন আয়োজন অব্যাহত রাখার ঘোষণা দেন। জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক জুনিয়র বলেন, ‘এই ধরনের আয়োজন খুবই ভালো। ভবিষ্যতে এমন আয়োজন করার আহ্বান জানাই। এটা আমাদের ক্রিকেটকে এগিয়ে নিতে সাহায্য করবে।’ বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের অধিনায়ক রুমানা আহমেদ বলেন, ‘এই ধরনের একটি দারুণ আয়োজনের জন্য বাংলাদেশ প্রতিদিন ও ওয়ালটনকে ধন্যবাদ জানাই।’ ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে বক্তব্য রাখেন নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবীর। বাংলাদেশ প্রতিদিনকে দেশের শীর্ষ পত্রিকা হিসেবে উল্লেখ করে তিনি বলেন, ‘বাংলাদেশ প্রতিদিন দেশের শীর্ষ পত্রিকা। আমি আশা করি সম্পাদক নঈম নিজামের নেতৃত্বে এই পত্রিকা আরও অনেকদূর এগিয়ে যাবে।’ হুমায়ুন কবীর আরও বলেন, ‘আমরা সব সময়ই বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে এই ধরনের কুইজের আয়োজন করে থাকি। ভবিষ্যতেও করব।’ কুইজ প্রতিযোগিতার আয়োজনকে সফল হিসেবে উল্লেখ করে তিনি বলেন, ‘আমাদের সবচেয়ে বড় সফলতা হলো এই লাখ লাখ কূপন। যারা কষ্ট করে এগুলো পাঠিয়েছে তাদেরকে অসংখ্য ধন্যবাদ।’

এ ড্র অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের, উপসম্পাদক মাহমুদুল হাসান, প্রধান বার্তা সম্পাদক মাশুক চৌধুরী, বার্তা সম্পাদক কামাল মাহমুদ, প্রধান প্রতিবেদক মঞ্জুরুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালকের দায়িত্বে ছিলেন জি এম ও হেড অব মার্কেটিং মাসুদুর রহমান।

সর্বশেষ খবর