মঙ্গলবার, ৮ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

এক দিনেই নেইমারের ১০ হাজার জার্সি বিক্রি

ক্রীড়া ডেস্ক

এক দিনেই নেইমারের ১০ হাজার জার্সি বিক্রি

বার্সেলোনা ছেড়ে ব্রাজিলিয়ান তারকা নেইমার যোগ দিয়েছেন ফ্রান্সের পিএসজি ক্লাবে। ছাড়পত্র জটিলতায় নেইমার নতুন দলের  প্রথম ম্যাচ খেলতে পারেননি। তারপরও ২-০ গোলে জয়ী হয়ে শুভ সূচনা করেছে পিএসজি। মাঠে না নামলেও ভক্তদের দেখা দিতে গ্যালারিতে উপস্থিত হন নেইমার। খেলা চললেও দর্শকদের লক্ষ্য ছিল নেইমারই। এক নজর দেখার জন্য ভক্তরা যেভাবে ভিড় জমান। তা সামাল দিতে পুলিশেরও সহায়তা নিতে হয়েছিল। নেইমার শোনালেন অনেক প্রত্যাশার কথা। বললেন পিএসজিকে তিনি একাধিক ট্রফি জেতাতে চান।

নেইমারকে ঘিরে ফ্রান্সে এখন উন্মাদনার কমতি নেই। যার প্রমাণ একদিনে রেকর্ডসংখ্যক জার্সি বিক্রিতে। ১০ হাজার পিস জার্সি বিক্রি হয়েছে। যা থেকে পিএসজি ক্লাব আয় করেছে ১ লাখ ইউরো। প্রতিটি জার্সি ১০০ ইউরো করে বিক্রি হচ্ছে। বলা হচ্ছে আগামী মার্চ মাস পর্যন্ত এভাবে যদি জার্সি বিক্রি হয় তাহলে নেইমারকে কিনতে বার্সাকে যে ট্রান্সফার ফি দিতে হয়েছে তা উঠে আসবে পিএসজির।

রেকর্ড ট্রান্সফার ফি ২২২ মিলিয়ন ইউরো দিয়ে পাঁচ বছরে জন্য বার্সেলোনা থেকে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন নেইমার। ১০ নম্বর জার্সি তাকে দেওয়া হয়েছে। পিএসজির দুটি শপিং সেন্টারেই নেইমারে সব জার্সি বিক্রি হয়ে গেছে। ক্লাব ও জার্সি প্রস্তুতকারী প্রতিষ্ঠান বাজারে আরও জার্সি আনার কথাও ভাবছেন।

সর্বশেষ খবর