মঙ্গলবার, ৮ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

সিপিএলে সাকিব-ঝড়

ক্রীড়া ডেস্ক

সিপিএলে সাকিব-ঝড়

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে প্রথম ম্যাচে ভালো করতে পারেননি সাকিব আল হাসান। কিন্তু দ্বিতীয় ম্যাচেই তিনি ঝড় তুলেছেন। ব্যাটে-বলে দুর্দান্ত দেখিয়ে জ্যামাইকা তালাওয়াসকে ১২ রানের জয় এনে দিয়েছেন।

বার্বাডোজ ট্রাইডেন্টসের বিরুদ্ধে সাকিব ব্যাট হাতে ৩২ বলে খেলেছেন অপরাজিত ৪৪ রানের ইনিংস। তার ইনিংসে ছিল একটি বিশাল ছক্কার সঙ্গে ৫টি বাউন্ডারির মার। বল হাতেও জ্বলে উঠেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। ৪ ওভারে ২৮ রানে নিয়েছেন ১ উইকেট।

টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন তালাওয়াসের অধিনায়ক কুমার সাঙ্গাকারা। তবে শুরুতেই আউট হয়ে যান অধিনায়ক। তার ব্যাট থেকে এসেছিল মাত্র ১২ রান। এরপর ম্যাককার্থি সিমন্ড মিলে ৫১ রানের জুটি গড়েন। তবে পাক পেসার ওয়াহাব রিয়াজ এক ওভারে তিন উইকেট তুলে নিয়ে তালাওয়াসকে বিপদে ফেলে দেন। এরপর উইকেটে গিয়ে অগ্নিমূর্তি ধারণ করেন সাকিব। সেই ওয়াহাব রিয়াজকেই নাস্তানাবুদ বানিয়ে ছাড়েন। পাক বোলারের এক ওভারে একটি ছক্কা ও দুটি বাউন্ডারি হাঁকান। শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন সাকিব। তালাওয়াসের হয়ে সর্বোচ্চ ৬০ রান করেছেন ম্যাককার্থি।

বোলিংয়েও কিপ্টেমি দেখিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। চার ওভারে দিয়েছেন ২৮ রান। তবে দুর্দান্ত বোলিং করেছেন মোহাম্মদ সামি। ৪ ওভারে মাত্র ১২ রানে নিয়েছেন ৪ উইকেট।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর