সোমবার, ১৪ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

খুলনায় মহিলা ক্রিকেট দলের ক্যাম্প শুরু

নিজস্ব প্রতিবেদক, খুলনা

টি-২০ বিশ্বকাপ ক্রিকেটের বাছাইপর্বকে সামনে রেখে খুলনায় শুরু হয়েছে বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের ক্যাম্প। গতকাল সকালে খুলনা আবু নাসের বিভাগীয় স্টেডিয়ামের ইনডোরে স্কিল ক্যাম্পে অংশ নেয় মহিলা দল। পরে ইনডোরে ব্যাটিংয়েও ঘাম ঝরায় ক্রিকেটাররা।

ক্রিকেট বোর্ড সূত্রে জানা গেছে, ২৫ সদস্যের প্রাথমিক দল নিয়ে খুলনায় ২ সপ্তাহের ক্যাম্প অনুষ্ঠিত হবে। প্রশিক্ষণ ক্যাম্পে বাংলাদেশ লাল ও বাংলাদেশ সবুজ এই দুই নামে বিভক্ত হয়ে অংশ নেবে ৩৫ ক্রিকেটার। দুই সপ্তাহের এ ক্যাম্পে দুটি একদিনের ও দুটি টি-২০ প্রস্তুতি ম্যাচও খেলবে মহিলা টাইগাররা। এর আগে ক্যাম্পে অংশগ্রহণের লক্ষ্যে শনিবার খুলনায় এসে পৌঁছায় প্রাথমিক দলে থাকা ক্রিকেটাররা। এদিকে খুলনায় বৃষ্টি না হলে আজ থেকে মাঠে পুরোদমে অনুশীলন করবে ক্রিকেটাররা।

প্রাথমিক দল : রুমানা আহমেদ, জাহানারা আলম, খাদিজাতুল কুবরা, ফারজানা হক, সালমা খাতুন, নুজহাত তাজিয়া টুম্পা, রিতু মনি, লতা মণ্ডল, আয়েশা রহমান, শারমীন আক্তার সুপ্তা, ফাহিমা খাতুন, শায়লা শারমীন, নাহিদা আক্তার, পান্না ঘোষ, শারমীন সুলতানা, সুরাইয়া আজমিন, শামীমা সুলতানা, জান্নাতুল ফেরদৌস সুমনা, মোর্শেদা খাতুন হ্যাপী, সুবহানা মোসতারী, ইশমা তানজীম, লিলি রানী বিশ্বাস, ইসমাত জাহান ইমু ও তৃপ্তি মণ্ডল।

সর্বশেষ খবর