বুধবার, ১৬ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

অল্পের জন্য রক্ষা পেলেন ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক

অল্পের জন্য রক্ষা পেলেন ওয়ার্নার

জোস হ্যাজলউডের বাউন্সার আঘাত করে ডেভিড ওয়ার্নারের হেলমেটে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন অসি সহঅধিনায়ক। তারপর আর ব্যাটিংই করেননি তিনি —ইন্টারনেট

পেসার জস হ্যাজলউডের বল হুক করতে গিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। কিন্তু বলের মুভমেন্ট বুঝতে ভুল করেছিলেন। তাই ব্যাটে না লেগে হ্যাজলউডের বাউঞ্চার গিয়ে সরাসরি আঘাত ওয়ার্নার হেলমেটে। সঙ্গে সঙ্গে পিচের ওপর পড়ে যান অস্ট্রেলিয়ার সহঅধিনায়ক। পাশেই ফিল্ডিং করতে থাকা অধিনায়ক স্টিভেন স্মিথ ছুটে যান। আতঙ্কে অন্য সতীর্থরাও চলে আসেন। কিন্তু উঠে নিজেই নিজের হেলমেট খুলে ফেলেন ওয়ার্নার। হাফ সেরে বাঁচেন সবাই। তবে আর ব্যাট করেননি অসি ওপেনার। আঘাত পাওয়ার পর সরাসরি ড্রেসিংরুমে চলে যান। গতকাল সকালে অনুশীলন ম্যাচের সময় ডারউইনে এই ঘটনাটি ঘটে। তবে ওয়ার্নার সুস্থ আছেন। বাংলাদেশের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতেও তার সমস্যা নেই।

ওয়ার্নারের সতীর্থ পেসার পেট কামিন্স মিডিয়াকে বলেন, ‘গলার কাছে একটুখানি আঘাত পেয়েছেন ওয়ার্নার। তার সঙ্গে আমার কথা হয়েছে। তিনি সুস্থই আছেন। এটা নিছক একটা প্রস্তুতি ম্যাচ বলে তিনি আঘাত পাওয়ার পর আর ব্যাটিং করেননি।’ অস্ট্রেলিয়ার দলের ওপেনার এবং ওয়ার্নারের খুব কাছের বন্ধু ফিলিপহিউজ ২০১৪ সালে এক বাউঞ্চারের আঘাতেই মারা গেছেন। শেফিল্ড শিল্ড টুর্নামেন্টে ঠিক একই জায়গায় আঘাত পেয়েছিলেন হিউজও। তাই কাল ওয়ার্নার আঘাত পাওয়ার পর ওয়ার্নারকে নিয়েও চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দেওয়ার পূর্বে ডারউইনে অনুশীলন করছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। অনুশীলনের অংশ হিসেবেই নিজেরা ‘ওয়ার্নার একাদশ’ ও ‘স্মিথ একাদশ’ এই দুই দলে বিভক্ত হয়ে তিনদিনের একটি ম্যাচে অংশ নেন। গতকাল ছিল দ্বিতীয় দিনের খেলা। অস্ট্রেলিয়া চলতি মাসের ১৮ তারিখে বাংলাদেশ আসবে। প্রথম টেস্ট ২৭ আগস্ট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় টেস্টটি শুরু হবে ৪     সেপ্টেম্বর, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

সর্বশেষ খবর