মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

শেষ মিনিটে জয় হাত ছাড়া মোহামেডানের

ক্রীড়া প্রতিবেদক

 শেষ মিনিটে জয় হাত ছাড়া মোহামেডানের

অনেক দিন পর গোল পেলেন দেশের আলোচিত স্ট্রাইকার জাহিদ হোসেন এমিলি। তবু জিতল না ঢাকা মোহামেডান। ২ গোলে এগিয়ে থেকেও পয়েন্ট ভাগাভাগি করেছে আরামবাগের বিপক্ষে। শক্তিশালী দল গড়েও শিরোপার সম্ভাবনা সাদা-কালোদের আগেই শেষ হয়ে গেছে। লক্ষ্য এখন চারে থেকে এএফসি কাপ বাছাই পর্বে খেলা। তাও বোধ হয় হচ্ছে না। কাল ড্র করায় মোহামেডানের বদলে সাইফ স্পোর্টিংয়ের এএফসি কাপে যাওয়া নিশ্চিতই বলা যায়।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বেশ দাপটের সঙ্গে খেলা শুরু করে কোচবিহীন সাদা-কালোর দল। চার মিনিটেই কিংসলের গোলে এগিয়ে যায় তারা। সুযোগ হাত ছাড়া করায় প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি। ৪৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এক সময়ে মাঠ কাঁপান স্ট্রাইকার এমিলি। শেখ রাসেল থেকে যোগ দিলেও অধিকাংশ সময়ে সেরা একাদশের বাইরে থাকতে হয়েছে। সেই এমিলি গোল করলে সমর্থকরা উল্লাসে ফেটে পড়েন।

ম্যাচ ১০ মিনিট বাকি। মধ্য মাঠেই তখন বল ঘুরাফেরা করছিল। মনে হচ্ছিল পুরো পয়েন্ট নিয়েই মাঠ ছাড়বে মোহামেডান। কিন্তু নাটকীয়তা যে অপেক্ষা করছে। কে জানতো। ৮০ মিনিটে ব্যবধান ১-২ করেন আরামবাগের সুমন। শেষ মিনিটে বুকালো জাল স্পর্শ করলে জেতা ম্যাচ হাত ছাড়া হয়ে যায় মোহামেডানের।

সর্বশেষ খবর