রবিবার, ১২ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

আনুশকাকে নিয়ে বিতর্কের ঝড়

ক্রীড়া ডেস্ক

বিরাট কোহলি স্ত্রী আনুশকা শর্মাকে খুবই ভালোবাসেন। প্রেম করে বিয়ে করেছেন। এ নিয়ে তার ভক্তরা খুব খুশি। সামাজিক যোগাযোগে অনেকে লিখেছেন একজন যোগ্য ক্রিকেটারের এমন সুন্দরী স্ত্রী হওয়াই উচিত। সেই আনুশকাকে নিয়ে ভারতে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। ভারতীয় ক্রিকেট দল টেস্ট সিরিজ খেলতে এখন ইংল্যান্ডে রয়েছেন। লন্ডনে ভারতীয় হাইকমিশনার পুরো দলকে আমন্ত্রণ জানান। সেখানে অনুশকাও ছিলেন। তার উপস্থিতি নিয়ে কোনো বিতর্ক উঠেনি। একজন ক্রিকেটারের স্ত্রী দাওয়াত পেতেই পারেন।

প্রশ্ন উঠেছে অনুষ্ঠানে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে আনুশকার ফটোসেশনে অংশ নিয়ে। সেই ছবি দেখে অনেকেই বলেছেন কোহলির স্ত্রী তো আর ক্রিকেট দলের সদস্য নন। তিনি দাওয়াতে যেতেই পারেন। তাই বলে দলের সঙ্গে কোনোভাবেই ফটোসেশনে অংশ নেওয়া ঠিক হয়নি। ছবিটি প্রকাশ হতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

কেউ কেউ লিখেছেন ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ডে সিরিজ খেলতে গেছে। পিকনিক বা অন্য কোনো অনুষ্ঠানে যায়নি। সেখানে দলের অফিসিয়াল ফটোসেশনে কোহলি স্ত্রী কেন উপস্থিত থাকবেন?

ভারতীয় ক্রিকেট বোর্ড অবশ্য বিষয়টিকে হালকা করার চেষ্টা করছে। তাদের দাবি, ভারতীয় রাষ্ট্রদূত ও তার স্ত্রীর আমন্ত্রণেই অনুষ্ঠানে যান আনুশকা। এখানে কোনো প্রটোকল ভাঙার প্রশ্নেই ওঠে না। বিসিসিআই এক বিবৃতিতে উল্লেখ করেছে এ ধরনের অনুষ্ঠানে ফটোসেশনে ক্রিকেটারদের যে কোনো আত্মীয় থাকতে পারে। এ নিয়ে সমালোচনাটা করা হাস্যকর।

সর্বশেষ খবর