সোমবার, ১৩ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

সিপিএলে মাহমুদুল্লাহদের প্রথম জয়

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশের তারকা ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ খেলছেন ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএল)। নিজের প্রথম ম্যাচে আহামরি কিছু দেখাতে পারেননি। ১৬ রান করেই সাজঘরে ফিরে গেছেন তিনি। তবে স্পিনার সুনীল নারাইনের ওভারে ১ চার ও ১ ছক্কা পিটিয়ে দর্শকদের বাহবা কুড়িয়েছেন। সেই ওভারেই মাহমুদুল্লাহ আউট হন। এরপরও তার দল সেন্ট কিউটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ত্রিনবাগো নাইট রাইডার্সকে হারিয়েছে। এক ওভার বল করে কোনো উইকেট না পেয়ে ৫ রান দেন মাহমুদুল্লাহ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লম্বা সিরিজ খেলে তিনি সিপিএল খেলতে দেশে ফেরেননি। ত্রিনবাগোর বিপক্ষে ৬ নম্বরে ব্যাটিং করেন বাংলাদেশের তারকা এই ক্রিকেটার। ক্রিস গেইলের মতো মারমুখি ব্যাটসম্যান মাহমুদুল্লাহর সতীর্থ। সঙ্গে আছেন কার্লোস ব্রাফেট, এভিল লুইস ও অস্ট্রেলিয়ার বেল কাটিং।

টস জিতে ত্রিনবাগো ফিল্ডিংয়ে নেমেছিল। কিন্তু সুবিধা করতে পারেনি। নির্ধারিত ২০ ওভারে সেন্ট কিটস রান তুলে ২০৭, ৩৪ বলে টমাস করেন ৫৮ রান। কার্লোস ব্র্যাথ ওয়েট ১৫ বলে ৫ ছক্কা ও ১ চারে ৪১ রানের টর্নেডো ইনিংস খেলেন। গেইল করেন ৩০ বলে ৩৫ রান।

জবাবে ত্রিনবাগো ১৬১ রানের বেশি তুলতে পারেনি। সাকিব আল হাসান এবার সিপিএলে খেলছেন না। মাহমুদুল্লাহ এই টুর্নামেন্ট থেকেই এশিয়া কাপে যোগ দেবেন।

সর্বশেষ খবর