Bangladesh Pratidin

প্রকাশ : বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১১ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:০৯
১০ নম্বর জার্সি মেসিরই
ক্রীড়া ডেস্ক
১০ নম্বর জার্সি মেসিরই
bd-pratidin

বিশ্বকাপে ব্যর্থ হওয়ার পর লিওনেল মেসি আন্তর্জাতিক ফুটবলে আর খেলবেন কি না অনেকেই জানেন না। আলবেসিলেস্তদের অন্তর্বর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি অবশ্য অপেক্ষায় আছেন, মেসি কখন জাতীয় দলে ফিরবেন। তার বিশ্বাস, খুব শিগগিরই মেসি জাতীয় দলের দায়িত্বে ফিরে আসবেন। রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে আর্জেন্টিনা। সেই পরাজয়ের পর থেকেই মেসির আন্তর্জাতিক ফুটবলে খেলা নিয়ে নানা রকমের গুজব ছড়াতে থাকে। এরপর কোচ সাম্পাওলি বিদায় নেন। দলের দায়িত্ব নেন লিওনেল স্কালোনি। তবে মেসি কবে জাতীয় দলের জার্সি গায়ে জড়াবেন তা এখনো নিশ্চিত নয়। তবে স্কালোনি বলেছেন, ‘১০ নম্বর জার্সিটা এখনো মেসিরই আছে। সে আমাদের সঙ্গে খেলা চালিয়ে যাবে কি না এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার পূর্ব পর্যন্ত এটা এভাবেই থাকবে।’ আর্জেন্টিনা প্রীতিম্যাচ খেলেছে গুয়াতেমালার বিপক্ষে।

সেই ম্যাচে ৩-০ গোলে জিতেছে স্কালোনির দল। এরপর কলম্বিয়ার মুখোমুখি হবে তারা। সেই ম্যাচেও নেই মেসি। তবে ভবিষ্যতে তিনি আসবেন, সেই আশায় তার জার্সিটা কাউকে দেওয়া হয়নি এখনো।

স্কালোনি বলেন, ‘আমরা সুযোগটা কখনো বন্ধ করব না। তাই আমি এই নাম্বারটা তার জন্য রেখে দিতে চাই। কী ঘটে তা দেখতে আমরা ভবিষ্যতের অপেক্ষা করব। ততোক্ষণ পর্যন্ত কেউ ১০ নম্বর জার্সি ব্যবহার করবে না। কারণ, এটা তার জন্য বিশেষ কিছু। এটা আমার সিদ্ধান্ত।’ আগামী মাসেই সৌদি আরবে ব্রাজিল-আর্জেন্টিনার সুপার ক্ল্যাসিকো অনুষ্ঠিত হবে। মেসি সেই ম্যাচে খেলতে রাজি হন কি না দেখা যাক!

এই পাতার আরো খবর
up-arrow