রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
টিকিট বিক্রি শুরু আজ

বসুন্ধরা কিংস-রেডিয়্যান্টের প্রীতি ম্যাচ

নীলফামারী প্রতিনিধি

পেশাদার লিগে বসুন্ধরা কিংসের হোম ভেন্যু নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে ২১ সেপ্টেম্বর মালদ্বীপ চ্যাম্পিয়ন নিউ রেডিয়্যান্ট ও বসুন্ধরা কিংস আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে মুখোমুখি হবে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ওই ম্যাচ আয়োজনে চলছে নানা প্রস্তুতি। এরই অংশ হিসেবে আজ থেকে ১৩ টি ব্যাংকের মাধ্যমে শুরু হবে ম্যাচের টিকিট বিক্রি।

এই প্রীতি ম্যাচে রাশিয়া বিশ্বকাপের কোস্টারিকার ফরোয়ার্ড ড্যানিয়েল কলিন ড্রেস খেলবেন বসুন্ধরা কিংসের পক্ষে।

গত ২৯ আগস্ট বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যে প্রীতি ফুটবল ম্যাচের মধ্য দিয়ে ফুটবলে আন্তর্জাতিক পর্যায়ের ভেনুর অভিষেক হয়েছিল নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামের। সে সময়ে দর্শকের ঢল ছিল ভেন্যুতে। এবারও দর্শকদের সাড়া জাগাতে কাজ করছেন আয়োজকরা।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন জানান, আজ থেকে টিকিট বিক্রি শুরু হবে ১৩টি ব্যাংকে। জেলা শহরে দি ফারমাস ব্যাংক, জনতা ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, সৈয়দপুরে ঢাকা ব্যাংক, জলঢাকায় সোনালি ব্যাংক, কিশোরগঞ্জে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, ডোমারে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে বিভিন্ন শাখায় পাওয়া যাবে টিকিট। এছাড়া জেলা সদরের রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের যাদুরহাট, কাজীরহাট, গোড়গ্রাম ও টেঙ্গনমারী শাখায় টিকিট পাওয়া যাবে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। পাশাপাশি টিকিট সংগ্রহ করা যাবে শেখ কামাল স্টেডিয়াম থেকে।

তিনি জানান, শেখ কামাল স্টেডিয়ামের ধারণক্ষমতা ২১ হাজার ৬৫০ জন। এর মধ্যে মহিলা ১০০০ ও ভিআইপি ৩৬৯টি আসন। টিকিটের মূল্য সাধারণ ১০০ টাকা ও ভিআইপি ১০০০ টাকা। দর্শকের উৎসাহিত করতে এবারে লটারির মাধ্যমে প্রদান করা হবে ১০০ সিসির একটি মোটরসাইকেল।

সর্বশেষ খবর