সোমবার, ৮ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

আটে রোনালদোর চার

ক্রীড়া ডেস্ক

আটে রোনালদোর চার

রোনালদোর বিদায়ে রিয়াল মাদ্রিদদের করুণ হাল। আবার এই পর্তুগিজকে দলে নেওয়ায় টগবগ করে ফুটছে জুভেন্টাস। ইতালির সিবিএ লিগে আবার জয় পেয়েছে চ্যাম্পিয়ন জুভেন্টাস। শনিবার তারা ২-০ গোলে হারিয়েছে উদিনেজেকে। এই জয়ে আট ম্যাচে চ্যাম্পিয়নদের পয়েন্ট ২৪। এক ম্যাচ কম খেলে নাপোলি ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে।

ম্যাচের শুরু থেকে চাপিয়ে খেলে প্রতিপক্ষকে দিশাহারা করে ফেলে জুভেন্টাস। ৩৩ মিনিটে ডান দিকে থেকে পর্তুগিজ ডিফেন্ডার জোয়াও কানসেনোর ক্রস ছোট ডি-বক্সে পেয়ে লাফিয়ে হেডে গোল করেন উরুগুয়ের মিডফিল্ডার বেন্তানকুরে। তিন মিনিটেই ব্যবধান দ্বিগুণ হতে পারতো। ডি-বক্সে ফাঁকায় দাঁড়ানো মারিও মানজুকিভিচের শট দারুণভাবে রুখে দেন উদিনেজের গোলরক্ষক।

প্রথমার্ধেই ব্যবধান দ্বিগুণ করে জুভেন্টাস। ৩৭ মিনিটে মানজুকিভিচের ছোট করে বাড়ান বলে প্রথম ছোঁয়ায় বাঁ পায়ে গোলটি করেন ক্রিস্টিয়ানো রোনালদো। লিগে এটি তার চতুর্থ গোল। দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল উদিনেজে। গোল মুখে বল পেয়েও ঠিকমতো পায়ে লাগাতে না পারায় গোল করতে পারেননি ইতালির ফরোয়ার্ড কেভিন লাসাগনা। ৬৭ মিনিটে জুভেন্টাসের ফেদরিকোর শট ঝাঁপিয়ে রক্ষা করেন গোলরক্ষক। খানিক পর তিনি আরও সুযোগ নষ্ট করেন।

আট ম্যাচে রোনালদো ৪ গোল পেলেও তারই নৈপুণ্য জুভেন্টাস একের পর এক জয় পেয়ে যাচ্ছে। তার অনুপস্থিতি রিয়ালে হতাশা নেমে এসেছে। অন্য দিকে জুভেন্টাস উৎসবে ভাসছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর