বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

চামেলির চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

চামেলির চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

জাতীয় মহিলা দলের ক্রিকেটার অসুস্থ চামেলি খাতুনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল সন্ধ্যায় রাজশাহী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা

গিয়ে চামেলিকে প্রধানমন্ত্রীর বার্তা পৌঁছে দিয়েছেন। রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আলমগীর হোসেনের নেতৃত্বে প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা ক্রিকেটার চামেলির সঙ্গে দেখা করেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার দায়িত্ব নেওয়ার বার্তা পৌঁছে দেওয়া হয়। এ সময় তারা চামেলির প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করতে জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থাকে সহযোগিতা করার অনুরোধ রাখেন। জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে চামেলিকে ৫০ হাজার টাকা অনুদানের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এর আগে প্রধানমন্ত্রীর চিকিৎসার দায়িত্ব নেওয়ার কথা জানানো হয়।  অতিরিক্ত জেলা প্রশাসক আলমগীর হোসেন বলেন, সন্ধ্যায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে চিঠি আসে। ওই চিঠিতে প্রধানমন্ত্রী চামেলির চিকিৎসার দায়িত্ব নেওয়ার বিষয়টি জানানো হয় এবং চামেলির বিষয়ে প্রতিবেদন পাঠানো নির্দেশনা দেওয়া হয়। এরপর তারা চামেলির বাড়িতে গিয়ে বিষয়টি তাকে জানান। রাত ৯টার দিকে চামেলির বিষয়ে একটি প্রতিবেদন প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠনো হয়েছে বলে জানান জেলা প্রশাসনের কর্মকর্তা।

উল্লেখ্য, গতকাল বাংলাদেশ প্রতিদিনে প্রমিলা ক্রিকেটার চামেলি খাতুনের চিকিৎসার অর্থ সংকট নিয়ে প্রতিবেদন প্রকাশ হয়। বিষয়টি সাড়া পড়ে যায় বিভিন্ন মহলে। প্রতিবেদন দেখেই রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন চামেলির বাসায় ছুটে যান। ১ লাখ টাকা তুলে দেন তার হাতে।

সর্বশেষ খবর