সোমবার, ১২ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

মাশরাফি মনোনয়ন কেনায় উচ্ছ্বসিত নড়াইলবাসী

নড়াইল প্রতিনিধি

মাশরাফি মনোনয়ন কেনায় উচ্ছ্বসিত নড়াইলবাসী

ধানমন্ডির কার্যালয়ে জাতীয় নির্বাচনের মনোনয়নপত্র কেনার পর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং অন্যদের সঙ্গে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা —জয়ীতা রায়

গতকাল সকাল থেকে উৎকণ্ঠার মধ্যে দিয়ে কেটেছে নড়াইলবাসীর। মাশরাফি কি মনোনয়ন কিনছেন? রাতে সাকিবের মনোনয়ন না কেনার ঘোষণার পরে মাশরাফি কিনবেন কিনা এ ব্যাপারে আরও ধোয়াশা  তৈরি হয়। বিভিন্ন স্থানে একই জল্পনা কখন কীভাবে মনোনয়ন আনতে যাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি।

গতকাল বেলা ১ টার দিকে খবর আসে ধানমন্ডি কার্যালয় থেকে মনোনয়ন কেনার জন্য হাজির হয়েছেন মাশরাফি। সে সময়ই জেলার বিভিন্ন স্থানে জনপ্রিয় এই ক্রিকেটারের পক্ষে আনন্দ মিছিল হয়। আনন্দ মিছিল হয়েছে নড়াইল চৌরাস্তায়। এখানে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জুনিয়র গ্রুপসহ সর্বস্তরের জনগণের মোটর শোভাযাত্রা বের হয়।

মাশরাফি মনোনয়ন কেনায় দলমত নির্বিশেষে এলাকার সর্বস্তরের মানুষ যারপরনাই খুশি, তারা মাশরাফির জন্য দোয়া চাইলেন। অবহেলিত নড়াইলে মাশরাফির মতো একজন জনদরদী এবং দেশপ্রেমিক নেতা হিসেবে আবির্ভূত হলে এলাকার সার্বিক উন্নয়ন হবে এমন আশা এলাকাবাসীর।

বাংলাদেশে এর আগেও ক্রীড়াবিদরা জাতীয় নির্বাচনে মনোনয়ন কিনেছেন এবং কেউ কেউ সংসদ সদস্য এমন কি মন্ত্রীও হয়েছেন। কিন্তু মাশরাফিকে ঘিরে নড়াইলসহ সারা দেশে যে আলোড়ন সৃষ্টি হয়েছে তা আর এর আগে হয়নি। নড়াইলবাসী আশা করছে মাশরাফি মনোনয়ন পাবেন এবং নির্বাচনে জয়ী হয়ে জনগণের সেবা করবেন।

সর্বশেষ খবর