সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

আর্সেনালকে উড়িয়ে দিল লিভারপুল

ক্রীড়া ডেস্ক

আর্সেনালকে উড়িয়ে দিল লিভারপুল

ফিরমিনোকে অভিনন্দন জানাতে ছুটে এলেন সালাহ্ - এএফপি

গত মৌসুমে ইংলিশ লিগে রেকর্ডসংখ্যক গোল করেছিলেন মোহাম্মদ সালাহ। পুরস্কারটাও পেয়েছেন। চলতি মৌসুমে শুরুর দিকে কিছুটা মলিন থাকলেও পুরনো রূপে ফিরেছেন মিসরীয় এই তারকা ফুটবলার। শনিবার গভীর রাতে এনফিল্ডে আর্সেনালকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে লিভারপুল। হেরে গেছে শীর্ষ চারে থাকা টটেনহ্যাম। হ্যারি কেইনের গোলের পরও তারা ৩-১ গোলে হেরেছে উলফসের কাছে।

অলরেডদের পক্ষে দারুণ এক হ্যাটট্রিক করেছেন রবার্তো ফিরমিনো। তিনি ১৪, ১৬ ও ৬৫তম মিনিটে গোল করেন আর্সেনালের বিপক্ষে। এছাড়াও স্যাডিও মানে ও মোহাম্মদ সালাহ একটি করে গোল করেন। আর্সেনালের পক্ষে একটা গোল করেন আইনসলি মেইটল্যান্ড। ১৩ গোল করে মোহাম্মদ সালাহ চলতি মৌসুমে ইংলিশ লিগে গোলদাতার তালিকায় শীর্ষে উঠে এসেছেন। অবশ্য ১৩টি করে গোল করেছেন আর্সেনালের গ্যাবনিজ স্ট্রাইকার অবামেয়াঙ এবং টটেনহ্যামের ইংলিশ তারকা হ্যারি কেইন।

আর্সেনালকে হারিয়ে লিভারপুল ২০ ম্যাচে ৫৪ পয়েন্ট সংগ্রহ করে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষে অবস্থান করছে। সমান ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে টটেনহ্যাম। অবশ্য গতকাল সাউদ্যাম্পটনের বিপক্ষে জয় পেয়ে থাকলে টটেনহ্যামকে টপকে দুইয়ে উঠে এসেছে ম্যানসিটি। এদিকে গত শনিবার লিস্টার সিটিকে ১-০ গোলে হারিয়েছে কার্ডিফ সিটি। ফুলহ্যাম ১-০ গোলে হারিয়েছে হাডার্সফিল্ডকে। তবে এভারটন ১-০ গোলে হেরে গেছে ব্রাইটনের কাছে। এছাড়াও ১-১ গোলে ড্র করেছে ওয়াটফোর্ড-নিউক্যাসল।

সর্বশেষ খবর