মঙ্গলবার, ১ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

তিন জায়ান্টের জয়

ক্রীড়া ডেস্ক

তিন জায়ান্টের জয়

টানা শীর্ষে থাকতে থাকতে হঠাৎ করেই পতন হয়েছিল ম্যানচেস্টার সিটির। পেপ গার্ডিওলার দলটা এক টানে দুই ধাপ নিচে নেমে গিয়েছিল। লিভারপুল তো বটেই, টটেনহ্যামও ছাড়িয়ে গিয়েছিল ম্যানসিটিকে। তবে খুব বেশিদিন তিনে পড়ে থাকতে হলো না পেপ গার্ডিওলার শিষ্যদের। টটেনহ্যামের পরাজয়ের পর প্রথম সুযোগটা কাজে লাগিয়েই তারা উঠে এল ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার দুইয়ে। সামনে কেবল লিভারপুল।

গত রবিবার প্রিমিয়ার লিগের ম্যাচে সাউদ্যাম্পটনকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানসিটি। ডেভিড সিলভা ও আগুয়েরো একটি করে গোল করেন দলের পক্ষে। এছাড়াও সাউদ্যাম্পটনের জেমস একটা আত্মঘাতী গোল করে ম্যানসিটির জয়ের ব্যবধান বাড়ান। জয় পেয়েছে চেলসিও। ব্লুজরা ১-০ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে। চেলসির পক্ষে জয়সূচক গোলটা করেছেন এনগুলো কান্তে।

ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডও। তারা ৪-১ গোলে হারিয়েছে বোর্নমাউথকে। পল পগবা দুটি গোল করেছেন ম্যানইউর জার্সিতে। এছাড়াও একটি করে গোল করেন মারকোস র‌্যাশফোর্ড ও রোমেলু লুকাকো।

এই জয়ে ম্যানসিটি ২০ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে। চেলসি সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে চারেই অবস্থান করছে। ম্যানইউ ৩৫ পয়েন্ট নিয়ে আছে ছয় নম্বরে। ৫৪ পয়েন্ট নিয়ে অনেকটা দূরে থেকে শীর্ষে আছে লিভারপুল।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর