মঙ্গলবার, ২২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

ফ্রাইলিঙ্কের ব্যাটে মুশফিকদের হাসি

ক্রীড়া প্রতিবেদক

ফ্রাইলিঙ্কের ব্যাটে মুশফিকদের হাসি

টার্গেট ১৪০ রান। টি-২০ ম্যাচে যা মামুলিই বলা যায়। অথচ এই ম্যাচ হারতে বসেছিল চিটাগং ভাইকিংস। শেষ ওভারে রবি ফ্রাইলিঙ্কের দারুণ ব্যাটে ঢাকা  ডায়নামাইটসকে তিন উইকেটে হারিয়েছে মুশফিকের দল। জয়ের জন্য শেষ ৪ ওভারে চিটাগংয়ের দরকার ছিল ২৬ রানের। সাকিবের মেডেন উইকেটের পর মোহর ও রুবেলের নিয়ন্ত্রিত বোলিংয়ে ঢাকার জয়ের সম্ভাবনা জেগে ওঠে। কিন্তু দীর্ঘদেহি ফ্রাইলিঙ্কের ম্যাজিকে মুশফিকরা বিজয়ের হাসি হাসে। শেষ ওভারে ১৬ রান করতে হবে চিটাগংকে। নিশ্চিত বিজয় ভেবে গ্যালারিতে ঢাকার সমর্থকদের সে কী উল্লাস।

এমনিতেই সুবিধাজনক অবস্থানে ছিল ঢাকা। গতকাল জিততে পারলে শীর্ষ চারে থাকা অনেকটা নিশ্চিত হয়ে যেত। কিন্তু কে জানত ফ্রাইলিঙ্ক ভয়ঙ্কর রূপ ধারণ করবে। ৫ বলে ৩ ছক্কা ও দুই রান নেন তিনি। ২৫ রানে অপরাজিত থেকে দলকে জয় এনে দেন। বোলিংয়েও তিনি দূরন্ত পারফরম্যানস প্রদর্শন করেন। মূলত দিনটি ছিল ফ্রাইলিঙ্কের। ১ বল বাকি থাকতেই ম্যাচ-জিতে নেয় চিটাগং।

প্রথমে ব্যাট করতে নেমে শুরু থেকেই বিপর্যয়ে পড়ে ঢাকা। নির্ধারিত ২০ ওভারে ৯ ইউকেটে তারা ১৩৯ রান সংগ্রহ করে। সাকিব ৩৪, শুভাগত ২৮, সোহান ২৭ ছাড়া বাকিরা কেউ সুবিধা করতে পারেননি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর