বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

শীর্ষে উঠল চিটাগং

ক্রীড়া প্রতিবেদক

শীর্ষে উঠল চিটাগং

হাফ সেঞ্চুরির পথে মুশফিকুর রহিম -বাংলাদেশ প্রতিদিন

জয়ের জন্য শেষ ১৩ বলে চিটাগং ভাইকিংসের দরকার ছিল ১৮ রান। মুস্তাফিজুর রহমানের ওভারের শেষ বলে মিডউইকেট দিয়ে তুলে মারলেন মুশফিকুর রহিম। বল গিয়ে পড়ে ডিপ মিডউইকেটে দাঁড়িয়ে থাকা রাজশাহী কিংসের ফিল্ডার ইয়ঙ্কারের হাতে। কিন্তু ক্যাচ হয়নি। ইয়ঙ্কার উলটো ছক্কা বানিয়ে দিয়েছেন। এই এক ভুলেই যেন ম্যাচটা হাত ছাড়া হয়ে যায়।

ম্যাচের রোমাঞ্চকর মুহূর্তে নতুন জীবন পেয়ে অপরাজিত ৬৪ রান করে মুশফিক। তার দুর্দান্ত এই ইনিংসেই জিতে যায় ভাইকিংস। মেহেদী হাসান মিরাজের রাজশাহী কিংসকে ৬ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে যায় চিটাগং। বন্দরনগরীর দলটির ৭ ম্যাচে ষষ্ঠ জয় এটি। ১২ পয়েন্ট নিয়ে মুশফিকের দল ঢাকা ডায়নামাইটসকে টপকে গেল।

গতকাল প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৫৭ করে রাজশাহী। ৫৬ বলে ৭৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন লরি ইভান্স। আগের ম্যাচে সেঞ্চুরি করার পর এ ম্যাচেই বাইশগজে ঝড় তুলেছিলেন এই ইংলিশ তারকা। এ ছাড়া ২০ বলে ৩৬ রান করেছিলেন ইয়ঙ্কার, ২০ বলে ২৮ ডেসকাটের।

১৫৮ রানের টার্গেটে খেলতে নেমে ৩০ রানে তিন উইকেট হারিয়ে বিপদের গন্ধ পেয়েছিল ভাইকিংস। কিন্তু মুশফিক উইকেটে গিয়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। গতকাল তৃতীয় হাফ সেঞ্চুরি করেছেন মুশফিক। দারুণ ব্যাটিং করেছেন মোসাদ্দেক হোসেনও। তিনি খেলেছন ২৬ বলে অপরাজিত ৪৩ রানের ইনিংস। রাজশাহীর বোলার আরাফাত সানি ৪ ওভারে মাত্র ২২ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর