শনিবার, ২৬ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

জাহিদের হ্যাটট্রিকে হারল মোহামেডান

ময়মনসিংহ প্রতিনিধি

জাহিদের হ্যাটট্রিকে হারল মোহামেডান

মোহামেডানকে হারিয়ে আরামবাগের ফুটবলারদের উচ্ছ্বাস -বাংলাদেশ প্রতিদিন

আরামবাগের নিজেদের হোম ভ্যান্যু বলে কথা। শক্তিশালী মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৪-১ গোলে হারিয়েছেন রবিউল হাসানরা। হ্যাটট্রিক করেছেন জাহিদ হাসান। গতকাল ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁঁইয়া স্টেডিয়ামে নিজেদের দ্বিতীয় ম্যাচে আরামবাগের এই মিডফিল্ডারের হ্যাটট্রিকের সুবাধে হাসতে হাসতে মাঠ ছাড়ে মারুফুল হকের শিষ্যরা।

ম্যাচের শুরু থেকেই মাঝ মাঠ থেকে আক্রমণভাগ পর্যন্ত দুর্দান্ত খেলেন টাঙ্গাইলের ছেলে জাহিদ হাসান। খেলার ১১ মিনিটের মাথায়ই গোলের দেখা পায় আরামবাগ ক্রীড়া সংঘ। ক্যামেরুনের ফরওয়ার্ডার পল এমিলির বাড়ানো বলে মিড ফিল্ডার জাহিদ হাসানের পায়ে আসে। বক্সের ভেতর থেকে আলতো ছোঁয়ায় মোহামেডানের জালে ঢুকিয়ে দেন জাহিদ। তবে গোলটি প্রথমার্ধের ২৯ মিনিটেই শোধ করতে পারত সাদা-সবুজের জার্সিধারীরা। ডান পাশ থেকে কায়সার আল রাব্বি বক্সের ভিতরে থাকা কিংসলেকে দিলেও কাজে লাগাতে পারেনি। জোরালো শটটি ফিরিয়ে দেয় মাজহারুল ইসলাম হিমেল।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবারও গোলের জন্য মরিয়া হয়ে ওঠে কলিন জন ইভানসের শিষ্যরা। সফলও হয়। ম্যাচের ৫৮ মিনিটে ফ্রি কিক নেন ল্যান্ডিং ডারবোর। ফ্রি কিক শটটি বক্সের ভেতরে থেকে ডান পায়ে লুফে নেয় মিড ফিল্ডার কায়সার আল রাব্বি। সবার চোঁখ ফাঁকি দিয়ে রাব্বির জোরালো শটটি আরামবাগের জালে ঢোকে। সমতায় ফেরে কিংসলেরা।

এরপর পুরো খেলাই নিয়ন্ত্রণ নেয় লাল জার্সিধারী রবিউল হাসানের দল। ৬৫ মিনিটে দুর্দান্ত এক ফ্রি কিক থেকে গোল দেয় আবারও জাহিদ। তৃতীয় গোলের দেখা মেলে ৭০ মিনিটে। মাঝ মাঠ থেকে একাই বল টেনে নিয়ে যায় রবিউল। রবিউলের বাড়ানো বলটি বক্সের ভেতওে থেকে নাইজেরিয়ান স্ট্রাইকার চিনেদু মেথু মোহামেডানের জালে ঢুকিয়ে দেয়। এর ৮ মিনিট পরই রবিউলের বাড়ানো বল থেকে নিজের হ্যাটট্রিক পূরণ করে মাঝ মাঠের দাপুটে খেলোয়াড় জাহিদ। তবে ভাগ্যদেবীও সহায় ছিল জাহিদের। শেষ গোলটি গোলপোস্টের ওপরের বারে লেগে জালে যায়।

সর্বশেষ খবর