সোমবার, ৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

অপ্রতিরোধ্য আরামবাগ

ক্রীড়া প্রতিবেদক

অপ্রতিরোধ্য আরামবাগ

জয়ের নায়ক আরিফুল ও পল এমিলি

শিরোপা জয়ের সম্ভাবনার তালিকায় আরামবাগের নামটি কোনোভাবেই ঠাঁই হয় না। আসলেও তারা সেই মানের খেলোয়াড় নিয়ে শক্তিশালী দল গড়েনি। কিন্তু আরামবাগ যে অপ্রতিরোধ্য গতিতে ছুটছে তারা শেষ পর্যন্ত কি যে করে বসে বলা মুশকিল। প্রথম ম্যাচে শেখ রাসেলের কাছে হারলেও পরের তিন ম্যাচে রীতিমতো চমক দেখিয়েছে আরামবাগ। মোহামেডানকে হারানোর পর ফেবারিট সাইফ স্পোর্টিং ধরাশায়ী। গতকাল হারাল আরেক শক্তিশালী দল চট্টগ্রাম আবাহনীকে।

ঘরের মাঠে সত্যিই অপ্রতিরোধ্য আরামবাগ। গতকাল ময়মনসিংহ রফিক উদ্দিন স্টেডিয়ামে নিজ ভেন্যুতে জায়ান্ট কিলার খ্যাত দলটি ২-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনীকে। এখানেই জাহিদের হ্যাটট্রিকসহ ৪-১ গোলে উড়িয়ে দেয় ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডানকে। পরের ম্যাচ দুই দলের ঘরের লড়াইয়ে সাইফকে হারায় ১-০ গোলে। তিন ম্যাচে তিন বড় দলকে হারিয়ে কি বার্তা দিচ্ছে আরামবাগ?

বসুন্ধরা কিংস, ঢাকা আবাহনী, শেখ রাসেল, সাইফ ও শেখ জামালের শিরোপা জয়ের যে সম্ভাবনার কথা বলা হচ্ছে। সেখানে তো এখন আরামবাগও চলে আসে। গতকালকের ম্যাচটি ছিল সমান তালে। কিন্তু দ্বিতীয়ার্ধে বন্দর নগরীর দলটিকে আর মাঠে খুঁজে পাওয়া যায়নি। ম্যাচ নিয়ন্ত্রণে নিয়ে চট্টগ্রাম আবাহনীকে দিশাহারা করে ফেলে।

৬১ মিনিটে আরিফুর রহমানের গোলে এগিয়ে যায় আরামবাগ। সমতায় ফিরবে সেই সুযোগই সৃষ্টি করতে দেওয়া হয়নি চট্ট. আবাহনীকে। বরং ৭৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ফেলেন নাইজেরিয়ার পল এমিলি। ২-০ গোলে জিতেই মাঠ ছাড়ে আরামবাগ। এদিকে বঙ্গবন্ধু স্টেডিয়ামে সাইফ স্পোটিং ২-১ গোলে হারায় ব্রাদাস ইউনিয়নকে। বিজয়ী দলের কর্ডোবা ও ডেনিস গোল করেন। আত্মঘাতী গোলে ব্রাদাস ব্যবধান কমায়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর