মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

শেখ রাসেলের দাপুটে জয়

শাহ্ দিদার আলম নবেল, সিলেট

শেখ রাসেলের দাপুটে জয়

সিলেট জেলা স্টেডিয়ামে নিজেদের হোম ভেন্যুতে ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডানকে ৩-০ গোলে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে দাপুটে জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। টানা তিন ম্যাচের সবকটিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো শেখ রাসেল। টেবিলের শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস।

৮ম মিনিটে প্রথম গোলের দেখা পায় শেখ রাসেল। মাঠের ডান পাশ থেকে সিলেটের লোকাল বয় বিপলুর দুর্দান্ত ক্রসে মাথা ছুঁইয়ে গোল করেন নাইজেরিয়ান স্ট্রাইকার রাফায়েল উডোইন।

গোল হজমের পর মরিয়া হয়ে ওঠে ঢাকা মোহামেডান। বেশ কয়েকটি সুযোগও তৈরি করে তারা। ১৩ মিনিটে শেখ রাসেলের ডিফেন্ডার ডিবক্সের সামান্য বাইরে ফাউল করেন। এতে সুবিধাজনক স্থানে ফ্রি কিক পায় মোহামেডান। গাম্বিয়ান মিডফিল্ডার ল্যান্ডিং ডারবইয়ের জোরালো কিক ফিরে আসে পোস্টে লেগে। এরপর দুই দলই একের পর এক আক্রমণ করে।

৪৩ মিনিটে আবারও গোলের দেখা পায় শেখ রাসেল। কর্নার থেকে ডিবক্সের ভিতরে বল পেয়ে প্রথম শট পোস্টে লেগে ফিরলেও পরের শট জালে জড়াতে ভুল করেননি নাইজেরিয়ান উডোকা এলিসন। ডিফেন্স থেকে সামনে উঠে গোল করেন এই ডিফেন্ডার। দুই গোল হজম করেই প্রথমার্ধ শেষ করে ঢাকা মোহামেডান।

খেলার দ্বিতীয়ার্ধেও যেন গোলের নেশা মিটছিল না শেখ রাসেলের। শুরুতেই চেপে ধরে মোহামেডানকে। চলে পাল্টাপাল্টি আক্রমণ। কিন্তু গোলের দেখা পায়নি মোহামেডান। উল্টো খেলার ৮৫ মিনিটে আরেকটি গোল হজম করতে হয় তাদের। ডিবক্সের ভিতর থেকে উজবেকিস্তানের ফরোয়ার্ড আজিজভ আলিশারের শটে তৃতীয় গোলের দেখা পায় শেখ রাসেল। এদিকে, খেলা শুরুর আগে সিলেট পর্বের উদ্বোধন করেন সিলেটের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম। উদ্বোধন ঘোষণা শেষে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন অতিথিরা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর