মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

থেমে গেল পিএসজির জয়যাত্রা

ক্রীড়া ডেস্ক

থেমে গেল পিএসজির জয়যাত্রা

ফ্রেঞ্চ লিগ ওয়ানে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখছিল পিএসজি। কিন্তু তা আর হলো না। গত রবিবার তারা ফ্রেঞ্চ লিগে মৌসুমের প্রথম পরাজয়ের দেখা পেল। অলিম্পিক লিঁও ২-১ গোলে হারিয়েছে পিএসজিকে। এর আগে ২০ ম্যাচের ১৮টিতে জয় এবং ২টিতে ড্র করেছিল পিএসজি। অবশ্য হেরে গেলেও লিগে অনেকটা এগিয়ে থেকে শীর্ষেই অবস্থান করছে তারা। ২১ ম্যাচে পিএসজির সংগ্রহ ৫৬ পয়েন্ট। দুই ম্যাচ বেশি খেলে লিলি ৪৬ পয়েন্ট নিয়ে অবস্থান করছে দুইয়ে। অলিম্পিক লিঁও ২৩ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে আছে তিনে।

গত রবিবার লিঁওর মাঠে খেলতে নেমে এগিয়ে গিয়েছিল পিএসজিই। ম্যাচের ৭ম মিনিটেই দলের পক্ষে গোল করেছিলেন আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। কিন্তু এই ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি পিএসজি। লিঁওর মুসা ডেম্বলে ৩৩তম মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৪৯তম মিনিটে পেনাল্টি থেকে জয়সূচক গোলটি করেন ফরাসি স্ট্রাইকার নাবিল ফেকির। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল হয়নি। আগামী সপ্তাহেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্ব খেলতে নামবে পিএসজি। ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানইউর মুখোমুখি হওয়ার আগে এই পরাজয়টা বড় ধাক্কা হয়েই থাকল।

ইনজুরির কারণে দলে নেই ব্রাজিলিয়ান তারকা নেইমার। এই ফাঁকেই পিএসজিকে চূড়ান্ত আঘাত করল লিঁও। গত চারবার টানা ফ্রেঞ্চ লিগ ওয়ানে চ্যাম্পিয়ন হয়েছে পিএসজি। টানা পঞ্চমবারের মতো চ্যাম্পিয়ন হতে চলেছে তারা। সবমিলিয়ে লিগ ওয়ানে ৭বার চ্যাম্পিয়ন হয়েছে প্যারিসের দলটি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর