বুধবার, ৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

তাসকিনের বদলে দুই পেসার

ক্রীড়া প্রতিবেদক

তাসকিনের বদলে দুই পেসার

বিপিএলে সিলেট সিক্সার্স সুপার ফোরে খেলতে পারেনি। কিন্তু পেসার তাসকিন আহমেদের নৈপুণ্য দেখে দর্শকরা মুগ্ধ। দুর্দান্ত পারফরম্যান্স করে তিনি জাতীয় দলে ফিরেছিলেন। নিউজিল্যান্ড সফরে ওয়ানডে ও টেস্ট দলে জায়গা পেয়েছিলেন। কিন্তু দুর্ভাগ্য তার। শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে নিজেদের শেষ ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ফিল্ডিং করার সময় তিনি ইনজুরির শিকার হন। এই ইনজুরিতেই তাসকিনের পক্ষে নিউজিল্যান্ড যাওয়া আর সম্ভব হচ্ছে না।

এক তাসকিন আহত হলে কপাল খুলেছে দুই ক্রিকেটারের। কেননা এই পেসার ছিটকে যাওয়ায় জাতীয় দলের ওয়ানডে সিরিজে সুযোগ পেয়েছেন শফিউল ইসলাম। আর টেস্টে ইবাদত হোসেন। শফিউল আগে জাতীয় দলে খেললেও এই প্রথম ডাক পেলেন ২৫ বছর বয়সী মৌলভীবাজারের ছেলে ইবাদত হোসেন। বিপিএলে এবার সিলেটের শেষ ম্যাচে ৪ উইকেট নেন এই পেসার। তবে টেস্ট দলে জায়গা পেতে মূল ভূমিকা রেখেছে তার বিসিএলের পারফরম্যান্স। ৫ ম্যাচে ইবাদত দখল করেন ২১ উইকেট।

শফিউল জাতীয় দলের হয়ে শেষ ওয়ানডে খেলেছিলেন ২০১৬ সালে। সেই বছর অক্টোবরে চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে খেলেন। এবার বিপিএলে এখন পর্যন্ত রংপুর রাইডার্সের হয়ে ১৫টি উইকেট নেন। যেখানে সুপার ফোর না খেললেও সিলেটের হয়ে বিপিএলে তাসকিন ২২টি উইকেট পান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর