রবিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

আবারও পয়েন্ট হারাল সাইফ

নোফেলের প্রথম জয়

ক্রীড়া প্রতিবেদক

আবারও পয়েন্ট হারাল সাইফ

বাঙ্গুরার গোল উদযাপন -বাংলাদেশ প্রতিদিন

আবারও পয়েন্ট হারাল শিরোপা প্রত্যাশী সাইফ স্পোর্টিং ক্লাব। আগের ম্যাচে তারা ঢাকা মোহামেডানকে হারালেও গতকাল গোলশূন্য ড্র করেছে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে। গতবার লিগে চট্টগ্রাম আবাহনীর অবস্থান ছিল তিনে আর সাইফের চার। বন্দর নগরীর দলটি এবার তারকানির্ভর দল না গড়লেও সাইফ বিগ বাজেটে দল গড়ে। তবু তারা সেভাবে জ্বলে উঠতে পারছে না। সাত ম্যাচে এখন তাদের পয়েন্ট ১৪। অন্যদিকে চট্টগ্রাম আবাহনীর ১০।

ময়মনসিংহ রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে উভয় দলই গোল করার সুযোগ পেয়েছিল। তবে তুলনামূলকভাবে আক্রমণের ধারাটা সাইফেরই বেশি ছিল। বারবার রক্ষণভাগের দুর্গ ভেঙে ফেললেও কাজের কাজটি করতে পারেনি। সাইফের বড় ম্যাচ বাকি রয়েছে। তাই শিরোপা রেসে টিকে থাকতে হলে সামনে তাদের কঠিন পথ পাড়ি দিতে হবে। বসুন্ধরা কিংস, শেখ রাসেল, ঢাকা আবাহনী, শেখ জামাল ও সাইফকে এবার ফেবারিটের তালিকায় রয়েছে। কিন্তু সাইফ ও শেখ জামাল সেভাবে জ্বলে উঠতে পারছে না।

নবাগত বসুন্ধরা কিংস ভালোভাবেই শিরোপা পথে হাঁটলেও আরেক নবাগত দল নোফেল স্পোর্টিংয়ের করুণ দশা। দুই পয়েন্ট নিয়ে একেবারে নিচেই ছিল তারা। শেষ পর্যন্ত নোফেল জয় পেয়েছে। গতকাল নিজ ভেন্যু নোয়াখালী শহীদ ভুলু ভেন্যু স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ২-০ গোলে পরাজিত করে গোপীবাগের ব্রাদার্স ইউনিয়নকে। শুরু থেকেই ম্যাচে প্রাধান্য বিস্তার করে খেলতে থাকে নোফেল।

বিজয়ী দলের ইসমাইল বাঙ্গুরা ও ফরহাদ মনা গোলগুলো করেন। সাত ম্যাচে ১ জয় দুই ড্রয়ে ৫ পয়েন্ট নিয়ে তলানি থেকে নবম স্থানে উঠে এলো তারা। অন্যদিকে সাত ম্যাচে ব্রাদার্স ৩ পয়েন্ট নিয়ে তলানিতে রয়ে গেছে।

দ্বিতীয়ার্ধে ব্রাদার্স গোলের সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি। শেষ পর্যন্ত জয়ের উল্লাসে মাঠ ছাড়ে নোফেল।

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর