২৫ নভেম্বর, ২০১৫ ১৮:০৪

রংপুরের কাছে ঢাকার হার

অনলাইন ডেস্ক

রংপুরের কাছে ঢাকার হার

বিপিএলের সপ্তম ম্যাচে কুমার সাঙ্গাকারাদের বিপক্ষে বড় জয় পেয়েছে সাকিব বাহিনী। বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৭৬ রান করে সাকিবের রংপুর রাইডার্স। জবাবে মাঠে নেমে ১৯.৪ ওভারে ১০৭ রানে অলআউট হয়ে যায় কুমার সাঙ্গাকারার ঢাকা ডাইনামাইটস। ফলে ৬৯ রানের দারুণ জয় পায় রংপুর।

ঢাকার মুস্তাফিজুর রহমান ১ রানে অপরাজিত থাকেন। আউট হন নাসির জামশেদ (১১), শামসুর রহমান (২), মোসাদ্দেক হোসেন (৩), কুমার সাঙ্গাকারা (২৯), রায়ান টেন ডেসকাট (৮), আবুল হাসান (১১), ফরহাদ রেজা (১), নাসির হোসেন (১৫), ইয়াসির শাহ (১২) ও মোশাররফ হোসেন (৩)।

রংপুর রাইডার্সের অধিনায়ক সাকিব আল হাসান ৪ ওভার বল করে ১৬ রান দিয়ে নেন ৪ উইকেট। থিসারা পারেরা ২৫ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। আর আরাফাত সানী ১৫ রানে নিয়েছেন ২টি উইকেট। বল হাতে ৪ উইকেট ও ব্যাট হাতে অপরাজিত ২৫ রান করে ম্যাচসেরা হয়েছেন সাকিব আল হাসান।

রংপুরের পক্ষে সর্বোচ্চ ৫১ রান করেন লেন্ডল সিমন্স। তার ৩৯ বলের ইনিংসে ছিল ৫টি চার ও ৩টি ছক্কার মার। এ ছাড়া মোহাম্মদ মিথুন ৩৪, থিসারা পেরেরা ২৭ ও সৌম্য সরকার ১৮ রান করেন। আর অধিনায়ক সাকিব আল হাসান ১৫ বলে ৩ চারের সাহায্যে ২৪ রানে অপরাজিত থাকেন।

বিডি-প্রতিদিন/২৫ নভেম্বর ২০১৫/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর