৫ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:৫৪

করাচির জয়ে ম্যাচ সেরা সাকিব

অনলাইন ডেস্ক

করাচির জয়ে ম্যাচ সেরা সাকিব

ফাইল ছবি

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্রথম আসরে শুক্রবার সন্ধ্যায় দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লিগের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে লাহোর ও করাচি।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপূণ্যে পাকিস্তান সুপার লিগের দ্বিতীয় ম্যাচে লাহোর কুয়ালন্ডারের বিরুদ্ধে ৭ উইকেটের বড় জয় পেয়েছে করাচি কিং। শুক্রবার সন্ধ্যায় দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৫ রান সংগ্রহ করে লাহোর। জবাবে ১৫.৫ ওভারে জয়ের লক্ষ্যে পৌছে যায় করাচি।

এদিন ১২৫ রানের সহজ টার্গেটে খেলতে নেমে দলীয় স্কোরবোর্ডে ৫ রান যোগ হওয়ার আগেই দুই ব্যাটসম্যানকে হারিয়ে বিপদে পড়ে করাচি। এরপর দলের হাল ধরেন সাকিব এবং ওয়েস্ট ইন্ডিসের লেন্ডল সিমন্স। জয় থেকে মাত্র ১২ রান দূরে থাকতে অর্ধশত করে সাজঘরে ফেরেন সাকিব। তার আগে সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে করাচির জয় তখন নিশ্চিত। এরপর বাকি কাজটা সারেন শোয়েব মালিক ও সিমন্স।

দলের পক্ষে সর্বোচ্চ ৬২ রান করে অপরাজিত থাকেন সিমন্স। অন্যদিকে,  ৩ ছক্কা আর ৩ চারে ৩৫ বলে ৫১ রান করেন। এর আগে, বোলিং প্রথম ওভারে এক উইকেট নিয়ে ম্যাচে বড় অবদান রাখান ম্যাচসেরা সাবেক বাংলাদেশ অধিনায়ক।

উল্লেখ্য, সাকিবের দলেই ছিলেন আরেক টাইগার ক্রিকেটার মুশফিকুর রহিম। তবে একাদশে জায়গা হয়নি মুশফিকের।

বিডি-প্রতিদিন/০৫ ফেব্রুয়ারি, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর