৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:৫৭

৭৬ রানের জয় পেল স্কটিশ যুবারা

অনলাইন ডেস্ক

৭৬ রানের জয় পেল স্কটিশ যুবারা

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে প্লেট পর্বের প্লে-অফ সেমিফাইনালে ফিজি অনূর্ধ্ব-১৯ দলকে ৭৬ রানে হারালো স্কটল্যান্ড অনূর্ধ্ব-১৯ দল। ২২৬ রানের টার্গেটে খেলতে নেমে ৪২.২ ওভারে ১৪৯ রানে গুটিয়ে যায় ফিজি যুবারা।

কক্সবাজারে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমিক গ্রাউন্ডে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে ফিজি। তবে দারুণ ব্যাটিং করেন চতুর্থ ব্যাটসম্যান হিসেবে নামা পেনি ভুনিওয়াকা। তার ব্যাট থেকে আসে ৮০ রান।

অন্য ব্যাটসম্যানদের মধ্যে জোসাইয়া বালেইসিকোইবিয়া ২৭ ও ওপেনার দিলাইমাতুকু মারাইওয়াই ১৬ করলেও অন্যরা দুই অঙ্কের ঘরে যেতে ব্যর্থ হয়। স্কটিশ বোলারদের মধ্যে সর্বোচ্চ তিনটি করে উইকেট পান ক্যামেরুন স্লোমান ও ফিনেল ম্যাকক্রেথ।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৪৮.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২২৫ রান সংগ্রহ স্কটিশ যুবারা। দলের শুরুটা ভালো না হলেও মিডলঅর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায় দু’শো রানের বেশি পুঁজি পায় দলটি।

দলের হয়ে সর্বোচ্চ ৬০ রান করেন ম্যাকক্রেথ। এছাড়া ৩৯ রান আসে ওয়াইস শাহর ব্যাট থেকে। তবে পিচে দাপট দেখিয়েছেন ফিজির বোলাররা। চার উইকেট তুলে নেন চাকাচাকা তিকোইসুভা। আর দুটি করে উইকেট নেন ভুনিওয়াকা ও জোসাইয়া বেলেসিকোইবিয়া।

বিডি-প্রতিদিন/ ০৮ ফেব্রুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর