২ এপ্রিল, ২০১৬ ১৪:১৮

কোহলির পাশে আজহারউদ্দিন

অনলাইন ডেস্ক

কোহলির পাশে আজহারউদ্দিন

বিরাট কোহলির ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া না করে বরং মাঠে তাঁর পারফরম্যান্স নিয়েই মাথা ঘামানো উচিত বলে মন্তব্য করেছেন প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিন।

কোহলি বর্তমানে দুরন্ত ফর্মে। টি-২০ বিশ্বকাপ ক্রিকেটে সেমিফাইনাল পর্যন্ত ভারতের প্রতিটি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স। কিন্তু তিনি বিরক্ত  অভিনেত্রী অানুষ্কা শর্মার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে সোস্যাল মিডিয়ার রসালো চর্চায়। গত বছর অস্ট্রেলিয়ার বিশ্বকাপ প্রতিযোগিতায় বিরাটের ব্যর্থতার জন্য অানুষ্কাকেই দায়ী করা হয় সোস্যাল মিডিয়ায়। তাঁদের মধ্যে সম্পর্ক আছে না ভেঙেছে, তা নিয়ে টিকা-টিপ্পনীও চলছে।

এ প্রসঙ্গে আজহার বলেন, আমার মনে হয়, মিডিয়ার এ ক্ষেত্রে সংযত আচরণ করা উচিত। কারও ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করাই উচিত নয়। বিরাট ক্রিকেটার। নিজের জায়গায় তিনি কী করছেন, সেটাই দেখা উচিত। এই মুহূর্তে সত্যিই দারুণ খেলছেন বিরাট। ব্যক্তিগত পরিসরে কার জীবনে কী ঘটছে, সেটা তাঁর ওপর ছেড়ে দেওয়াই ভাল। অন্যের ব্যাপারে আমাদের অতিরিক্ত কৌতূহলী না হওয়াই ভাল।

যে অনুষ্ঠানে আজহারকে এই প্রশ্ন করা হয়েছিল, সেখানে ছিলেন অভিনেতা ইমরান হাসমিও। তিনিও হৃত্বিক রোশনের সঙ্গে কঙ্গনা রানাউতের সাম্প্রতিক আইনি লড়াইয়ের প্রেক্ষাপটে ক্যুইন-এর অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনও মন্তব্য করতে চাননি।

বিডি-প্রতিদিন/০২ এপ্রিল ২০১৬/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর