৩ এপ্রিল, ২০১৬ ১১:০৬

ভারতের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়!

অনলাইন ডেস্ক

ভারতের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়!

ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হওয়ার সম্ভাবনা রয়েছে দেশটির সাবেক ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের। এ লক্ষ্যে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড বিসিসিঅাই'র উপদেষ্টা কমিটি সম্প্রতি এ সংক্রান্ত একটি প্রস্তাব নিয়ে রাহুলের কাছে গিয়েছিল। রাহুল জাতীয় দলের প্রধান কোচ হতে আগ্রহী কিনা তা জানতেই শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী ও ভিভিএস লাক্সম্যান গঠিত এ কমিটি তার কাছে গিয়েছিল। এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে রাহুল সময় নিয়েছেন।

'মি. ডিপেনডাবল' খ্যাত ভারতের সাবেক ৩ নম্বর ব্যাটসম্যান দ্রাবিড় বর্তমানে দেশটির 'এ' দল এবং অনূর্ধ্ব-১৯ দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন যা প্রায় এক বছর হয়ে গেছে।

ভারতীয় দলের ডাইরেক্টর হিসেবে চলতি টি-২০ বিশ্বকাপেই মেয়াদ শেষ হয়েছে সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার রবি শাস্ত্রীর। দলের প্রধান কোচ হতে রবি শাস্ত্রীর আগ্রহ থাকলেও বিসিসিঅাই তার কথা বিবেচনা করছে  না বলে সংশ্লিষ্ট সূত্র জানায়। প্রধান কোচ নিয়োগ দেয়ার বিষয়ে আগামী মঙ্গলবার উপদেষ্টা কমিটি পুনরায় বৈঠকে বসবে।

এর আগে বিসিসিঅাই টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয়ার জন্য সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান মাইক হাসির সঙ্গে যোগাযোগ করেছিল। পরে অবশ্য এ আলোচনা চূড়ান্ত রূপ পায়নি। খবর টাইমস নিউজ নেটওয়ার্কের

বিডি-প্রতিদিন/৩ এপ্রিল ২০১৬/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর