২৩ এপ্রিল, ২০১৬ ২৩:৩৮

মুস্তাফিজ 'ম্যাজিক' অব্যাহত

অনলাইন ডেস্ক

মুস্তাফিজ 'ম্যাজিক' অব্যাহত

২০ ওভারের খেলা শেষ। একই সঙ্গে শেষ ম্যাচের প্রথম ইনিংস। কিংস ইলেভেন পাঞ্জাবের দুই ব্যাটসম্যানের সঙ্গে মাঠ ত্যাগ করছিলেন সানরাইজার্স হায়দারাবাদের খেলোয়াড়রাও। ক্যামেরা পুরোপুরি নিবদ্ধ মুস্তাফিজুর রহমানের ওপর। হঠাৎ দেখা গেলো মুস্তাফিজের সামনে চলে আসলো দলীয় অধিনায়ক ডেভিড ওয়ার্নার। মুস্তাফিজের দিকে ঘুরে দাঁড়িয়ে পেছন দিকে হাঁটছেন আর হাত তালি দিয়ে তাকে অভিবাদন জানাচ্ছেন। সে এক অভাবনীয় দৃশ্য।

ডেভিড ওয়ার্নারের কাছ থেকে এমন অভাবনীয় অভিবাদন পাওয়ার নিশ্চিত কারণ আছে। টি-টোয়েন্টিতে যেখানে বোলাররা একের পর এক মার খেয়ে মুখ থুবড়ে পড়ছেন সেখানে উজ্জ্বল মুস্তাফিজুর রহমান। গত ম্যাচগুলোর তুলনায় এ ম্যাচে তাকে আরও বেশি পরিণত দেখা গেছে। মাত্র ৪ ওভার বল করে দিয়েছেন মাত্র ৯ রান। সাথে কিং ইলেভেন পাঞ্চাবের ঘুরে দাাঁড়ানোর দুই নায়ক শন মার্শ ও নিকি নাইকের উইকেট।

মুস্তাফিজের ৪ ওভারের মধ্যে ১০ ওভারের আগে করেছিলেন মাত্র এক ওভার। ওই ওভারে কোনো রান নিতে পারেনি পাঞ্চাব। বাকি ৩ ওভার ছিল স্লোগ ওভারে। সেখানে অন্য বোলারদের যেখানে বাউন্ডারিতে আছড়ে ফেলছে ব্যাটসম্যানরা সেখানে প্রথম দুই ওভারে দিলেন মাত্র ৩ রান। বাকি ৬ রান এসেছে মুস্তাফিজের ব্যক্তিগত শেষ ও ম্যাচের ১৯তম ওভারে।

বিডি-প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর