৩ মে, ২০১৬ ১০:৫০

সাক্ষীর আগে ধোনির জীবনে কে এসেছিলেন?

অনলাইন ডেস্ক

সাক্ষীর আগে ধোনির জীবনে কে এসেছিলেন?

মহেন্দ্র সিংহ ধোনির ঘরের লক্ষ্মী এখন সাক্ষী সিংহ রাওয়াত। ভারতের সফলতম অধিনায়কের ঘরে আলো করে এসেছে কন্যা সন্তান। জানেন কি সাক্ষীর আগেও ধোনির জীবনে এসেছিলেন এক নারী? তিনি আবার নায়িকাও বটে। বলিউডের নায়িকা রাই লক্ষ্মীর সাথে একসময় সম্পর্ক ছিল ধোনির!

  
ধোনির সঙ্গে লক্ষ্মীর সম্পর্ক শেষ হয়েছে অনেক বছর হল। এক সময় ধোনির সঙ্গে লক্ষ্মীর যে সম্পর্ক ছিল, তা এখন মনে করতেও রাজি নন রাই লক্ষ্মী। সেই সম্পর্কটা লক্ষ্মীর কাছে অতীত। ধোনির কাছেও তাই। দু’ জনেই সেই সম্পর্ককে পিছনে ফেলে নতুন জীবন শুরু করে দিয়েছেন। ধোনি রয়েছেন নিজের পরিবার নিয়ে। নিজের জগত নিয়ে। লক্ষ্মীও নিজস্ব পৃথিবীতে মগ্ন।

সময়টা ২০০৯। সেই সময়ে সবার মুখে মুখে ছিলেন ধোনি আর লক্ষ্মী। সেই ফেলে আসা দিনের আর গুরুত্ব নেই দুই তারকার কাছেই। নিজের অতীত নিয়ে কথা বলেন না ধোনি। লক্ষ্মী রাইকে ধোনি সংক্রান্ত প্রশ্ন করা হলে রেগে যান। 

একবার একটি চ্যানেলে বলেছিলেন, ‘‘সবাই কেবল ধোনির সঙ্গে আমার সম্পর্ক নিয়ে প্রশ্ন করে কেন? ধোনির পরেও তো আমার সঙ্গে আরও চারজনের সম্পর্ক তৈরি হয়েছিল। সেই সম্পর্কগুলো নিয়ে তো কেউ কিছু বলে না। ধোনি আর আমাকে নিয়ে আলোচনা করার এনার্জি আর ধৈর্যও রয়েছে মানুষের!’’

দীর্ঘ দিন সম্পর্ক শেষ হলেও ধোনির প্রতি শ্রদ্ধা রয়েছে লক্ষ্মীর। আবার হয়তো লক্ষ্মীর প্রতিও শ্রদ্ধা রেয়েছে ধোনির।

 

বিডি-প্রতিদিন/ ০৩ মে, ২০১৬/ হিমেল-০২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর