২৫ মে, ২০১৬ ১৬:২৬

'কোপার শতবর্ষী কাপ জিতবে আর্জেন্টিনা'

অনলাইন ডেস্ক

'কোপার শতবর্ষী কাপ জিতবে আর্জেন্টিনা'

চলতি বছর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় কোপা আমেরিকার শতবর্ষী কাপ আর্জেন্টিনা জিতবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সুপারস্টার লিওনেল মেসি। আগামী মাসেই যুক্তরাষ্ট্রে বসছে এবারের কোপার বিশেষ আসর যা চলবে ৩-২৬ জুন। এতে গ্রুপ ডি’তে আর্জেন্টিনার সঙ্গে আছে পানামা, বলিভিয়া এবং বর্তমান চ্যাম্পিয়ন চিলি।
গত ২৩ বছর ধরে বড় কোনো টুর্নামেন্টের শিরোপা জিততে পারেনি আর্জেন্টিনা। এই আক্ষেপ বেশ পোড়াচ্ছে আর্জেন্টিনা ভক্তদের। তবে এবার ভক্তদের সেই আক্ষেপ ঘোচবে বলে বিশ্বাস ফুটবল জাদুকর লিওনেল মেসির।
লিওনেল মেসি বলেন, 'কোপা জিততে আমরা নিজেদের উজাড় করে দেব। কারণ, এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি মনে করি, এরকম একটি গুরুত্বপূর্ণ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার আমরা যোগ্য।' স্পোর্টস ইলাস্ট্রেটেডকে দেওয়া এক সাক্ষাৎকারে একথা বলেন মেসি।


গত বছর ফাইনালে পেনাল্টিতে আয়োজক চিলির কাছে টুর্নামেন্টের শিরোপা খোয়ায় আর্জেন্টিনা। এর আগের বছর ব্রাজিলে ফাইনালে জার্মানির কাছে ফুটবল বিশ্বকাপের শিরোপা হারে আলবেসিলেস্তিরা।

সর্বশেষ ১৯৯৩ সালে কোপা আমেরিকা কাপ জিতেছিল আর্জেন্টিনা। এরপর তা অধরা রয়ে গেছে আর্জেন্টাইনদের কাছে। এবার সেই খরা ঘোচবে বলেই বিশ্বাস মেসির।
 
বিডি-প্রতিদিন/২৫ মে ২০১৬/শরীফ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর