৩০ মে, ২০১৬ ১০:২৮

ট্রফি নিয়ে মুস্তাফিজের সেলফি

অনলাইন ডেস্ক

ট্রফি নিয়ে মুস্তাফিজের সেলফি

প্রথমবারের মতো আইপিএল খেলতে গিয়েই চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দারাবাদের সদস্য বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। শুধু দলের সদস্য নয়, ট্রফি জয়ের পেছনেও বড় অবদান ছিল এই কাটার মাস্টারের। ফাইনালে রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর দুই ওপেনার ক্রিজ গেইল ও বিরাট কোহলি হায়দরাবাদের বোলারদের ওপর তাণ্ডব শুরু করেন। কিন্তু ষষ্ঠ ওভারে বল করতে আসা মুস্তাফিজের বলের লাইনেই যেতে পারছিলেন তারা।

এদিকে, টুর্নামেন্ট জুড়ে অসাধারণ পারফরম্যান্সের সুবাদে সেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার জিতে নিয়েছেন মুস্তাফিজ। পুরস্কার হিসেবে পেয়েছেন ১০ লাখ রুপি। আনন্দটা অন্যান্যদের থেকে একটু বেশিই যেন ছিল মুস্তাফিজের। তা কী করেছেন মুস্তাফিজ ট্রফি জয়ের পর?

ম্যাচ শেষে দেখা যায়, দলের প্রত্যেকের সঙ্গে আনন্দে উল্লাসে মেতে উঠেছেন কাটার মাস্টার। নাচ-গানের মাধ্যমে সকলের মধ্যমণি হয়ে তাকে নিয়েই কিছুক্ষণ চলে উল্লাস। ডেভিড ওয়ার্নারের খুব আদরের হওয়াতে তার সঙ্গেই বেশিরভাগ সময় ছিলেন মুস্তাফিজ। নিজের খুব কাছের আত্মীয়ের মত মুস্তাফিজকে পরম স্নেহে আগলে রেখেছিলেন এই অসি ওপেনার। তাই তাকে সঙ্গে নিয়ে আইপিএল ট্রফি হাতে সেলফি তুলে যেন সম্পর্কটিকে আরও পরিপূর্ণতা দান করলেন মুস্তাফিজ। পরবর্তীতে ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে ছবিটি পোস্ট করেন দেশ মুস্তাফিজ।

বিডি-প্রতিদিন/৩০ মে, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর