Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১ জুন, ২০১৬ ১৪:৪১
বাড়ি ফিরলেন মুস্তাফিজ
সাতক্ষীরা প্রতিনিধি:
বাড়ি ফিরলেন মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা শেষে মঙ্গলবার রাতে মায়ের কোলে ফিরেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাতক্ষীরার কৃতি সন্তান কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। রাত ১১টায় বাড়িতে পৌঁছান তিনি।

তাকে কাছে পেয়ে তার মা মাহমুদা বেগমসহ আত্মীয় স্বজন ও বন্ধুরা আনন্দে আত্মহারা হয়ে যান।

এর আগে ঢাকা থেকে নভো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সন্ধ্যা ৭টা ১৮ মিনিটে যশোর বিমান বন্দরে এসে পৌঁছান আইপিএলের সেরা উদীয়মান খেলোয়াড়। এসময় বিমান বন্দরের অপেক্ষমান ছিলেন মুস্তাফিজুরের বাবা অবুল কাশেম, খালু আনিসুর রহমান, বড় ভাই মোকলেছুর রহমান পল্টুসহ তার বন্ধুরা।  

বাবাকে কিনে দেয়া নতুন গাড়ি নিয়ে মুস্তাফিজকে আনার জন্য বিকালে তারা কালিগঞ্জের তেঁতুলিয়া গ্রাম থেকে যশোর বিমানবন্দরে যান। বিমানবন্দরে পৌঁছানোর পর খালু আনিসুর রহমান মুস্তাফিজকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে সেখানে স্থানীয় সাংবাদিকদের সাথে কথা বলে রওনা দেন সাতক্ষীরা উদ্দেশ্যে।  

রাত পৌনে ১০টার দিকে তিনি সাতক্ষীরা শহরের কামালনগর এলাকায় খালু আনিসুর রহমানের বাড়িতে যান। এসময় তাকে একনজর দেখার জন্য কামালনগর এলাকায় জড়ো হয় হাজারো মুস্তাফিজ ভক্ত। সেখানে খালুর পরিবারের সদস্যদের সাথে কিছুক্ষণ সময় কাটানোর পর রওনা দেন কালিগঞ্জের তেঁতুলিয়ার উদ্দেশ্যে।  

সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন জানান, আইপিএলে ভালো পারফর্ম করার জন্য সাতক্ষীরার কৃতি সন্তান মুস্তাফিজুর রহমানকে  প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়ার একটা প্রস্তুতি নেয়া হয়েছিল। কিন্তু বিশেষ কারণে তা বাতিল করা হয়েছে। একই সাথে কোন সংগঠনের পক্ষ থেকে তাকে সংবর্ধনার বিষয়টি আপাতত বন্ধ রাখা হয়েছে। তবে জেলা প্রশাসনের পক্ষ থেকে মুস্তাফিজুর রহমানের গ্রামের বাড়িতে গিয়ে তাকে মিষ্টি মুখ করানো হবে।  


বিডি-প্রতিদিন/ ০১ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow