Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ২ জুন, ২০১৬ ২০:৩৭
সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে মুস্তাফিজকে সংবর্ধনা
মনিরুল ইসলাম মনি, সাতক্ষীরা:
সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে মুস্তাফিজকে সংবর্ধনা

মুস্তাফিজ আমাদের গর্ব, মুস্তাফিজ আমাদের অহংকার। সাতক্ষীরা জেলা দেশের ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক ভূমিকা রাখছে। আমরা প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছি এই অঞ্চলে ক্রীড়া কমপ্লেক্স তৈরি করার জন্য। এটি গড়ে তোলা হলে এই অঞ্চল থেকে সৌম্য-মুস্তাফিজ মতো আরো খেলোয়াড় তাদের নৈপূণ্যের মাধ্যমে আন্তজার্তিক ক্রীড়া অঙ্গনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবে।

সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে আইপিএল বিজয়ী মুস্তাফিজের নিজ বাড়িতে গিয়ে সংবর্ধনা প্রদানকালে এসব কথা বলেন জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন।

এসময় মুস্তাফিজ ও পরিবারকে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করানো হয়।

একই সাথে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্টার মুস্তাফিজের হাতে একটি ক্রেস্ট তুলে দেন। সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাকে এক লক্ষ টাকার সম্মাননা স্মারকের একটি চেক ও তার পিতা আবুল কাশেম গাজীর হাতে নগদ এক লক্ষ টাকা প্রদান করা হয়।
 
বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবুল কাশেম মো. মহিউদ্দিনের নেতৃত্বে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার একটি প্রতিনিধি দল কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের তেতুলিয়া গ্রামে দ্য ফিজ খ্যাত কাটার মাস্টার মুস্তাফিজের বাড়িতে গিয়ে তার হাতে ওই সম্মাননা স্মারক ও টাকা তুলে দেওয়া হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অরুন কুমার মন্ডল, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাইনুল হাসান, এনডিসি সুফিয়া আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ নিজাম উদ্দিন, মুস্তাফিজুর রহমানের কোচ মোফাচ্ছেনুল ইসলাম তপু ও আলতাফ হোসেন এবং জেলা প্রশাসক পত্নী সেলিনা আফরোজসহ মুস্তাফিজের স্বজনরা উপস্থিত ছিলেন।

এদিকে আইপিএল জয়ী মুস্তাফিজকে এক নজর দেখা ও তার সাথে কথা বলার জন্য কোলকতা, ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে মুস্তাফিজ ভক্তরা ভিড় করছেন। এসময় তাদের মুস্তাফিজ শুভেচ্ছা বিনিময় করছেন। এমনকি ভক্তরা তার ছবি এবং সেলফি তুলেছেন।

বিডি-প্রতিদিন/ ০২ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow