Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ১৫:০৪
মুস্তাফিজের বাড়িতে পুলিশ পাহারা
অনলাইন ডেস্ক
মুস্তাফিজের বাড়িতে পুলিশ পাহারা

আইপিএল থেকে দেশে আসার পরদিনই সোজা নিজের গ্রামের বাড়িতে চলে গিয়েছিলেন মুস্তাফিজ। উদ্দেশ্য টানা বিশ্রাম। কিন্তু, বিশ্রাম কোথায়? সারাদিন বাড়িটি গম গম করছে আত্মীয়-স্বজন আর ভক্তদের পদচারণায়। কেউ আসছেন ছবি তুলতে, কেউ একটু ছোঁয়া পেতে, কেউ বা আইপিএল অভিজ্ঞতা শুনতে। কাউকেই ফেরাতে পারছেন না কাটার মাস্টার। ছোট থেকে তাদের সঙ্গেই তো বেড়ে ওঠা। সুতরাং, সময় তো দিতেই হবে। বিশ্রাম তো দূরে থাক, ন্যুনতম ঘুমটুকুও হচ্ছে না তার। কিন্তু বিশ্রাম যে তার খুবই প্রয়োজন।

অবশেষে দায়িত্ব তুলে নিয়েছে প্রশাসন। সাতক্ষীরার তেঁতুলিয়ায় তার বাড়িতে পাঠানো হয়েছে পুলিশ। তারা সার্বক্ষনিক নিরাপত্তা নিশ্চিত করছে মুস্তাফিজের। তিনি যেন পর্যাপ্ত ঘুম এবং বিশ্রাম পান সে দিকেই নজর প্রশাসনের। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লস্কর জায়াদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মুস্তাফিজের বড় ভাই মোখলেসুর রহমান পল্টু বলেন, ''মুস্তাফিজ বাড়িতে আসার পর থেকেই আশ-পাশে পুলিশি প্রহরা ছিল। তবে তারা সরাসরি বাড়িতে অবস্থান নেয়নি। রাস্তায় কিংবা একটু দূরে কোথাও ছিল তাদের অবস্থান। সবার গতিবিধির ওপর নজর রাখতেন। তবে আজ (শনিবার) থেকে পুলিশ সরাসরি আমাদের বাড়িতে অবস্থান নিয়েছে। মুস্তাফিজের পর্যাপ্ত বিশ্রাম যাতে নিশ্চিত হয়, এ উদ্দেশ্যেই প্রশাসনের এত কড়াকড়ি। ''

তিনি জানান, তার সঙ্গে দেখা করা, কথা বলা কিংবা ছবি তোলার সময় নির্ধারণ করা হয়েছে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। আবার বিকেল সাড়ে পাঁচটা থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow