Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ১৫:৪০
ফতুল্লায় মুস্তাফিজের আইপিএল সতীর্থের সেঞ্চুরি
অনলাইন ডেস্ক
ফতুল্লায় মুস্তাফিজের আইপিএল সতীর্থের সেঞ্চুরি

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) মোহামেডানের হয়ে খেলতে নেমে প্রথম দিনেই লিস্ট-এ ক্রিকেটে অভিষেক সেঞ্চুরি তুলে নিয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের আইপিএল সতীর্থ বিপুল শর্মা। সদ্য সমাপ্ত আইপিএলে মুস্তাফিজের দল সানরাইজাস হায়দ্রাবাদেই স্পিন অলরাউন্ডার হিসেবে অংশ নিয়েছিলেন বিপুল। দলের প্রয়োজনে ডেভিড ওয়ার্নারের সঙ্গে নক আউট ম্যাচে একটা ঝড়ো ইনিংস ছিলে তার। আইপিএলের সেই ফর্ম ডিপিএলেও টেনে এনেছেন বিপুল।

শনিবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ডিপিএলের দশম রাউন্ডের খেলায় মোহামেডান স্পোটিং ক্লাবের মুখোমুখি হয় কলাবাগান ক্রীড়া চক্র। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় মোহামেডান। ব্যাট করতে নেমে মোহামেডানের প্রথম সারির ব্যাটসম্যানরা এদিন ব্যর্থতার পরিচয় দেন। এ সময় শক্তভাবে দলের বিপর্যয় ঠেকান অধিনায়ক মুশফিকুর রহিম। তার সাথে ব্যাটিংঅর্ডারের ৫ নম্বরে যোগ দেন ক্লাবটির বিদেশি কোটায় খেলতে আসা বিপুল শর্মা।

মুশফিক ৭১ বলে ৭৫ রান করে আউট হলেও বিপুল শর্মা ফেরেন সেঞ্চুরি করে। দেওয়ান সাব্বিরের বলে আউট হওয়া আগে পুরোপুরি ১০০ রান করেন বিপুল। তার ৮৬টি বলের ইনিংসে ছিল ৬ চার আর ৮ ছক্কা।

বিডি-প্রতিদিন/০৪ জুন, ২০১৬/মাহবুব




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow