Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ জুন, ২০১৬ ১২:২৯
সাকিবের বাড়িতে তারার মেলা
অনলাইন ডেস্ক
সাকিবের বাড়িতে তারার মেলা

বিশ্বসেরা অলরাউন্ডারের মেয়ের অনুষ্ঠান বলে কথা, সেখানে যে এক ঝাঁক তারকার সমাগত ঘটবে তা অনুমান করাই যায়। আর সেটাই হয়েছে।

আইপিএল শেষে ঢাকা প্রিমিয়ার লিগে এখন ব্যস্ত সাকিব। কিন্তু শত ব্যস্ততা দূরে ঠেলে নিজের বাড়িতে মেয়ে আলাইনার ছয় মাস পূর্ণ উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করেন সাবেক টাইগার দলপতি।

আনন্দঘন এই অনুষ্ঠানে মাঠের তারাদের সাথে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকারা। মাশরাফি, মুশফিক, তামিম, তাসকিন, সৌম্য, নাসির, ইমরুল ও এনামুলদের মতো সময়ের সেরা ক্রিকেটাদের সঙ্গে দেখা গেছে আকরাম খান ও হাবিবুল বাশারের মতো সাবেক ক্রিকেটারদেরও। হাজির ছিলেন রুনা খান, সূবর্ণা মুস্তাফা, দীপা খন্দকার, তারিন, আঁখি আলমগীরের মতো শোবিজ অঙ্গনের তারকারাও।

সাকিবের বাড়ির অনুষ্ঠানে অংশ নেওয়ার অভিজ্ঞতা জানিয়ে অভিনয়শিল্পী রুনা খান বলেন, ‘সাকিব-শিশিরের মেয়ে আলাইনা ছয় মাস পূর্ণ করেছে। এই উপলক্ষে অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। সেখানে ক্রিকেটারদের পাশাপাশি শোবিজ অঙ্গনের অনেকেই গিয়েছিলেন। দারুণ মজা হয়েছে। সাকিব-শিশিরের মেয়েটাও খুবই সুন্দর হয়েছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৯ নভেম্বর মাকির্ন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে সাকিবের স্ত্রী উম্মে আল হাসান শিশির কন্যা সন্তানের জন্ম দেন। পরে তার নাম রাখা হয় আলায়না হাসান অউব্রে।

বিডি-প্রতিদিন/০৬ জুন, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow