Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১০ জুন, ২০১৬ ১৪:২৩
মেসিকে ব্যক্তিত্বহীন বললেন ম্যারাডোনা
অনলাইন ডেস্ক
মেসিকে ব্যক্তিত্বহীন বললেন ম্যারাডোনা

ভক্তদের কাছে ক্ষুদে ম্যারাডোনা খেতাবটি ক্যারিয়ারের শুরুতেই পেয়ে গিয়েছিলেন লিওনেল মেসি। এক সময় তারা ছিলেন গুরু-শিষ্য।

শিবিরের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির প্রশংসায় মত্ত থাকতেন আর্জেন্টিনার ২০১০ বিশ্বকাপের কোচ দিয়েগো ম্যারাডোনা। হঠাৎই যেন দিন পাল্টে গেছে! এখন সুযোগ পেলেই পাঁচ বারের ফিফা ব্যালন ডি'অর জয়ী মেসিকে খোঁচা মারছেন ম্যারাডোনা।

কিছুদিন আগে বলেছিলেন, মেসি নাকি তার নিজস্ব স্টাইল খুঁজছে এবং এর জন্য বার্সেলোনা তারকা অনেক গোল মিস করছে। এবার নতুন করে মেসির ব্যক্তিত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন ম্যারাডোনা। আর্জেন্টিনার এই অধিনায়কের কোনো ব্যক্তিত্ব নেই বলে দাবি ম্যারাডোনার।

ইনজুরির কারণে কোপা আমেরিকায় আর্জেন্টিনার প্রথম জয়টি বেঞ্চে বসেই দেখতে হয়েছে মেসিকে। আগামী দিন পানামার বিপক্ষে মাঠ নামবে মেসিরা। কোপায় দলের পারফরম্যান্স নিয়ে কথা বাদ দিয়ে মেসির নেতৃত্বগুণ নিয়ে সমালোচনায় মেতেছেন ম্যারাডোনা।

এ প্রসঙ্গে এক সাক্ষাতকারে ম্যারাডোনা বলেন, ''সে(মেসি) সত্যিই একজন ভালো লোক। কিন্তু তার কোনো ব্যক্তিত্ব নেই। নেতা হওয়ার জন্য তার মধ্যে অনেক গুনাবলীর অভাব রয়েছে। বর্তমান আর্জেন্টিনা মেসির উপর নির্ভর করে। মেসি ভালো একজন খেলোয়াড়। এটা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে সে ব্যক্তিত্বহীন। ''

বিডি-প্রতিদিন/ এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow