Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ জুন, ২০১৬ ০৯:২৩
এবার ঘুষি মেরে আলোচনায় সুয়ারেজ
অনলাইন ডেস্ক
এবার ঘুষি মেরে আলোচনায় সুয়ারেজ

এমনিতে তার বদনাম কামড়ে দেওয়ার জন্য। বহুবার তিনি এই জন্য নির্বাসিত হয়েছেন। সেই লুইস সুয়ারেজ এবার প্রথম দলে সুযোগ না পেয়ে ঘুষি মারলেন রিজার্ভ বেঞ্চের কাচে। হতবাগ দলের বাকি সদস্যরা তখন হাঁ হয়ে দেখছেন তাঁকে। থামাতেও কেউ জাননি। হয়তো কামড়ের ভয়ে। যদিও, তার দলকে ভেনেজুয়েলার কাছে হেরে বিদায় নিতে হয়েছে কোপা আমেরিকা থেকে। যেটা একদমই মানতে পারেননি বার্সেলোনার এই তারকা স্ট্রাইকার।

ক্লাব দলে তিনি নিয়মিত। মেসি, নেইমারদের কাঁধে কাধ মিলিয়ে লড়াই চালান প্রতি মুহূর্তে। তার পা থেকে আসে নিয়মিত গোল। সেই সুয়ারেজই কী না কোপায় জায়গা পেলেন না জাতীয় দলের প্রথম এগারোয়। রাগ হওয়াটাই স্বাভাবিক। দু’সপ্তাহ আগে বার্সার হয়ে কোপা ডেল রের ফাইনালে খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন সুয়ারেজ। তিনি সুস্থ হয়েই যোগ দিয়েছিলেন জাতীয় দলে।

আসলে তার রেগে যাওয়ার অন্যতম কারণ, ম্যাচ শুরুর আগে পর্যন্ত তিনি জানতেন না তার খেলা হচ্ছে না প্রথম দলে। দলের সঙ্গে ওয়ার্ম আপ করার সময়ও জানতেন না। শেষ মুহূর্তে জানতে পেরে নিজের রাগ আর ধরে রাখতে পারেননি। ম্যানেজার অস্কার তাবারেজ ম্যাচ শেষে অবশ্য সুয়ারেজকে বাদ দেওয়ার যুক্তি দিয়েছেন। ‘‘ওকে নামানোর কোন পরিস্থিতি ছিল না। ও খেলার মতো জায়গায় নেই। কোন প্লেয়ার দুঃখ পাচ্ছে বলে সে ১০০ শতাংশ সুস্থ না হলেও তাকে খেলিয়ে দিতে পারব না। আর ও যে আপসেট সেটা আমাকে বলেনি।’’  
 
বিডি-প্রতিদিন/১১ জুন, ২০১৬/মাহবুব

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow